সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ১৬ অক্টোবর ২০২১ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজে আন্তঃ হাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

বিজিবি সিলেট সেক্টরে অবস্থিত বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ আয়োজিত দুইদিন ব্যাপী আন্তঃ হাউস বার্ষিক ক্রীড়াপ্রতিযোগিতা-২০২০ এর উদ্বোধন হয়েছে।

৫ ফেব্রুয়ারি বুধবার সকাল ১০টায় বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্ঠিত এ প্রতিযোগিতা শুরু হয়। জাতিরপিতা বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে মুজিববর্ষকে স্বাগত জানিয়ে এবারের প্রতিযোগিতাকে উৎসর্গ করা হয়।

প্রতিযোগিতায় অত্র প্রতিষ্ঠানের ০৪ টি হাউস যথাক্রমে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখ হাউস, বীরশ্রেষ্ঠ মহিউদ্দিন জাহাঙ্গীর হাউস, বীরশ্রেষ্ঠ মুন্সি আব্দুর রউফ হাউস ও বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান হাউস এর মধ্যে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। বার্ষিক এ ক্রীড়া প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন ১৯ বিজিবি’র অধিনায়ক ও বিজিপিএসসি’র এ্যডভাইজার সদস্য,লেঃ কর্ণেল মোঃ রফিকুল ইসলাম পিএসসি।

প্রতিষ্টান প্রধান মোঃ ফয়জুল হক এর সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক নিখিল রঞ্জন মজুমদার ও প্রভাষক খলিলুর রহমান সাদীর উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে লেঃ কর্নেল মোঃ রফিকুল ইসলাম পিএসসি বলেন, সুস্বাস্থ্য বজায় রাখতে যেমন খেলাধুলার কোন বিকল্প নেই, তেমনি খেলাধুলা মানুষের চরিত্র গঠনেও সাহায্য করে। খেলাধুলা মানুষকে সুশৃঙ্খল করে। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, সুষ্ঠু প্রতিযোগিতার মাধ্যমে প্রতিযোগী মনোভাব গড়ে তুলতে হবে। অধ্যক্ষের স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শিক্ষক, শিক্ষার্থী, গভর্নিং বডির সদস্য মকসুদ আহমদ মকসুদ ও অভিভাবকবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে অতিথিবৃন্দকে ফুল দিয়ে বরণ করেন প্রতিষ্ঠানের শিক্ষার্থীবৃন্দ। জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংগীত পরিবেশন, ক্রীড়াবিদদের শপথ গ্রহণ, বিএনসিসি ক্যাডেটস্, রোভার স্কাউট ও গালর্স গাইড ও বয়েজ স্কাউটদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ মার্চপাস্ট। পরে প্রধান অতিথি বেলুন উড়ানোর মধ্যে দিয়ে দুই দিন ব্যাপী আন্তঃ হাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার শুভ উদ্বোধন ঘোষণা করেন। খেলা পরিচালনার দায়িত্বে ছিলেন শরীরচর্চা শিক্ষক হাসান-আল-শামসুজ্জামান ও জাহেদ হোসেন।

উল্লেখ্য ০৬ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বিকাল ৩.০০ ঘটিকায় আকর্ষণীয় ডিসপ্লে প্রদর্শনীর মাধ্যমে শেষ হবে দুদিন ব্যাপী আন্ত:হাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০২০। সমাপনী পর্ব ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিজিবি সিলেট’র সেক্টর কমান্ডার ও বিজিপিএসসি’র গভর্নিং বডির চেয়ারম্যান, কর্নেল মুশফিকুর রহমান মাসুম এবং অন্যান্য অতিথিবৃন্দ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: