সর্বশেষ আপডেট : ৫১ মিনিট ৪১ সেকেন্ড আগে
শুক্রবার, ১২ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

দল বদলের জবাব দিলেন ফারিন

ডেইলি সিলেট ডেস্ক ::

চলছে কোপা আমেরিকা টুর্নামেন্ট। এই টুর্নামেন্টে আর্জেন্টিনা ও চিলির ম্যাচ দেখতে মাঠে উপস্থিত ছিলেন দেশের ছোটপর্দার তারকা দুই অভিনেত্রী মেহজাবীন চৌধুরী ও তাসনিয়া ফারিণ। আমেরিকার নিউ জার্সির মেটলাইফ স্টেডিয়ামে খেলা শুরুর বহু আগেই পৌঁছেছিলেন এই দুই অভিনেত্রী।

মেহজাবীন ও ফারিণ এদিন গায়ে জড়িয়েছিলেন আর্জেন্টিনার জার্সি! আর কয়েক দফায় স্টেডিয়াম থেকে নিজেদের ছবি পোস্ট করতে দেখা গেছে তাদের।

আর তা নিয়েই শুরু হয় শোরগোল!
সেই পোস্টের কমেন্ট বক্সে ভক্ত-অনুরাগীরা এ দুই অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন সকাল থেকে। কিন্তু বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ঘটনা উল্টে যায়। এই দুই অভিনেত্রীর পুরনো পোস্ট সামনে চলে আছে। যেখানে দেখা গেছে দুজনই আগে ছিলেন ব্রাজিল সমথর্ক।

সেই পোস্ট ও ব্রাজিল জার্সি গায়ে ছবি নিয়ে রীতিমতো ট্রলের শিকার হয়েছেন এই দুই অভিনেত্রী।
প্রকাশিত ছবিতে দেখা যাচ্ছে, ২০২২ সালে ফুটবল বিশ্বকাপের সময় মেহজাবিন চৌধুরী ৩ ডিসেম্বর ব্রাজিলের সমর্থনে জার্সি গায়ে একটি ছবি পোস্ট করেছিলেন। যার ক্যাপশনে জুড়ে দিয়েছিলেন ‘মিশন হেক্সা।’ শব্দদ্বয়।

একসময়ে অর্থাৎ ২৪ নভেম্বর তাসনিয়া ফারিন তার ফেসবুক পেজে ব্রাজিলের তিনটি পতাকা দিয়ে একটি পোস্ট করেছিলেন। সেটাও এসেছে সামনে।

সমালোচনা করে বলছেন, তবে কি এরইমধ্যে দল পরিবর্তন করে ফেলেছেন মেহজাবীন কিংবা ফারিণ? নেটিজেনদের একাংশের এসব কটাক্ষ দৃষ্টিগোচর হয়েছে ফারিণের। এ নিয়ে তিনি দিলেন মোক্ষম জবাব!

বুধবার রাতে ছয় মিনিটের একটি ভিডিও পোস্ট করেছেন ফারিণ। যেখানে তিনি জানিয়েছেন, প্রথমবারের মতো সরাসরি কোপা আমেরিকা দেখেছেন তিনি।

আর ভিডিও ক্লিপে স্টেডিয়ামে প্রবেশের আগ থেকে শুরু করে স্টেডিয়ামের কিছু মুহূর্তও রয়েছে।
তবে ক্যাপশনে রয়েছে সমালোচনাকারীদের উদ্দেশে অভিনেত্রীর মোক্ষম জবাব। তিনি লিখেছেন,‘ফুটবল মানুষকে একত্রিত করে, বিভাজন নয়। আপনি একটি দলকে সমর্থন করার অর্থ এই নয় যে আপনাকে অন্য দলকে ঘৃণা করতে হবে। আমি সবসময়ই মেসির ভক্ত ছিলাম এবং আমি খুব আনন্দিত যে তার খেলা স্বচক্ষে দেখতে পেরেছি। সবাই সেই মুহূর্তটি পায় না। আজকের ম্যাচটি সত্যিই উপভোগ করেছি। আসুন ভালবাসা এবং শান্তি ছড়িয়ে দিন।’

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: