সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জামালগঞ্জে নৌ-পুলিশের আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা

ডেইলি সিলেট ডেস্ক ::

সুনামগঞ্জের জামালগঞ্জে আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে লালপুর নৌ-পুলিশ ফাঁড়ি কর্তৃক আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকেলে উপজেলার সাচনা বাজার ইউনিয়নের দূর্লভপুর বালুঘাট নদীর পাড়ে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন জামালগঞ্জ লালপুর নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মিজানুর রহমান।

এ এসআই রায়হান আহমেদের সঞ্চালনায় বক্তব্য রাখেন, সাচনা বাজার ইউপি সদস্য জয়নাল আবেদীন কাঁচা মিয়া, জামালগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মো ওয়ালী উল্লাহ সরকার, সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগ সদস্য মো. ইয়াকবির আফিন্দি, মায়ের দোয়া নৌ পরিবহনের সুকানী মিজানুর রহমান, সুকানী জাহিদুর রহমান, হযরত আলী প্রমুখ।

সভায় লালপুর নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ মিজানুর রহমান তাঁর বক্তব্যে বলেন, নৌ-পথে চাঁদাবাজি বন্ধে ও অবৈধ মালামাল পরিবহনসহ যে কোনো অপরাধ ঠেকাতে বাংলাদেশ নৌ-পুলিশ বদ্ধ পরিকর। বিশেষ করে সিলেটের দায়িত্বে থাকা আমাদের পুলিশ সুপার মহোদয় সার্বক্ষনিক জামালগঞ্জসহ পুরো জেলার খবরা-খবর রাখেন। আমার দায়িত্বে থাকা জামালগঞ্জ উপজেলা নৌ-পথে বাল্কহেড ও অন্যান্য সকল নৌ যানবাহন নিরাপদে চলাচল করার জন্য আমরা প্রতিনিয়ত ডিউটি করে যাচ্ছি। আমাদের ডিউটির বাহিরেও বিভিন্ন সোর্সের মাধ্যমে কোথাও কোনো অবৈধ মালামাল পরিবহনের খবর পেলে তাৎক্ষণিকভাবে তা আটক করে মামলা রুজু করে বিচারের আওতায় এনেছি। আপনারা যদি জামালগঞ্জের নৌ-সীমানার মধ্যে কোথাও কোনো চাঁদাবাজা বা অন্য কোনো ঝামেলায় পড়েন আমাদেরকে ফোন করবেন। আমরা সাথে সাথে আপনাদের সহযোগিতা করবো।

এসময় তিনি আরো বলেন, আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে সরকারি সিদ্ধান্ত অনুযায়ী এপ্রিলের ৬ তারিখ থেকে ১৬ তারিখ পর্যন্ত সকল পণ্যবাহী নৌ-পরিবহন বন্ধ থাকবে। এসময় সকলেই নিরাপদে পরিবারের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে উদযাপন করবেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: