সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ১৯ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সুনামগঞ্জে হামলায় আহত এক যুবকের মৃত্যু

ডেইলি সিলেট ডেস্ক ::

পূর্ব বিরোধের জের ধরে সুনামগঞ্জের তাহিরপুরে প্রতিপক্ষের হামলায় নুর হোসেন (২৮) নামে এক যুবক চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেছেন। তিনি উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের মানিক খিলা গ্রামের আব্দুর রউফের ছেলে। সোমবার (২২ এপ্রিল) বিকেল সাড়ে ৪টায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে ভর্তি থাকা অবস্থায় মৃত্যুর বরণ করেন।

নিহতের সত্যতা নিশ্চিত করেছেন নিহত নুর হোসেনের আত্নীয় আবুল কাইয়ুম।

এর পূর্বে গত রোববার (১৪ এপ্রিল) রাত ৮টার দিকে উপজেলার সন্তুষপুর গ্রামের আবুল কাইয়ুমের বাড়িতে পাশ্ববর্তী মানিকখিলা গ্রামের আলী আহমদসহ তার ২০-২৫ সহযোগী দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে হামলা চালায়, ভাংচুর ও লুটপাট করে। এ ঘটনায় নিহত নুর হোসেন, শিশু নারীসহ ১০ জন গুরুত্বর আহত হয়। তাদের মধ্যে তাহিরপুর সদর হাসপাতালে ৫ জনকে ভর্তি করা হয়। গুরুত্বর আহত নুর হোসেনকে রাতেই সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছিল। এই ঘটনার পর থেকে প্রভাবশালী হওয়ায় আলী আহমদের ভয়ে গ্রামে আতংক বিরাজ করছে। গ্রামের বাসিন্দারা তার ভয়ে কোনো কথা বলার সাহস পাচ্ছে না।

এদিকে মামলা দায়েরের পর আলী আহমদ ও তার সহযোগীরা বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছে বলে জানিয়েছেন মামলার বাদী আব্দুল কাইয়ুম। তিনি আরও জানান, আমি গরীব মানুষ আমার কোনো আত্নীয়স্বজন নাই সে প্রভাবশালী। আমার সব শেষ করে দিয়েছে।

এই বিষয়ে মানিকখিলা গ্রামের আলী আহমদের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

এ বিষয়ে তাহিরপুর থানার ওসি নাজিম উদ্দীন জানান, এই ঘটনায় মামলা দায়েরের পর একজনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতারে আমাদের অভিযান চলছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: