সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

হবিগঞ্জে নার্স দিয়ে অপারেশন, মালিক কারাগারে

ডেইলি সিলেট ডেস্ক ::

হবিগঞ্জে ডাক্তার ছাড়া নার্স দিয়ে অপারেশন কার্যক্রম পরিচালনা ও অবৈধভাবে প্রাইভেট ক্লিনিক চালু রাখার অপরাধে একজনকে জেল ও জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এসময় অপর একটি হাসপাতাল তালাবদ্ধ করা হয়।

বৃহস্পতিবার (১৪ মার্চ) বিকেলে শহরের নতুন বাস স্ট্যান্ড এলাকায় জেলা স্বাস্থ্য বিভাগের উদ্যোগে অভিযানে এ আদেশ দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আসাদুল হক।

সিভিল সার্জন ডা. মোহাম্মদ নুরুল হক জানান, নিয়মিত হাসপাতাল পরিদর্শনের অংশ হিসেবে শহরের বাস স্ট্যান্ড এলাকায় টি পপুলার জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার পরিদর্শন করা হয়। এসময় লাইসেন্সসহ কোন ধরণের কাগজপত্র পাওয়া যায় নাই। তাছাড়া অপারেশন কক্ষে দেখা যায়, নবীগঞ্জ উপজেলার লাকী অধিকারী নামে একজন প্রসূতি নারীর ডাক্তার ছাড়া নার্স দিয়ে অপারেশন কার্যক্রম পরিচালনা করছেন। তাৎক্ষনিক ডাক্তার নিয়ে এসে সিজার কার্যক্রম সম্পন্ন করা হয়।

পরবর্তীতে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে প্রতিষ্ঠানের মালিক আজিজুর রহমান তারেককে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট।

পরে শহরের কোর্ট স্টেশন এলাকায় দি এ্যাপোলো হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে দেখা যায়, লাইসেন্সসহ অধিকাংশ কাগজপত্র নবায়ন নাই। পরবর্তীতে উক্ত হাসপাতালটি তালাবদ্ধ করে তাদের সকল সাইনবোর্ড অপসারণ করা হয়।

এ বিষয়ে সিভিল সার্জন বলেন, জেলার মধ্যে যেসকল অবৈধ হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার আছে সেগুলোর বিরুদ্ধে অভিযান করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

অভিযান কালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মেডিকেল অফিসার ডা. দিব্যেন্দু রায় রাজিব, র‌্যাব-৯ শায়েস্থাগঞ্জ অফিস ও সদর মডেল থানার একদল পুলিশ সদস্য।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: