সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

১৩ টাকার জন্য মারামারি করে ২২ জন আহত

ডেইলি সিলেট ডেস্ক ::

মাদারীপুরে পিকনিক থেকে ফেরার পর বেচে যাওয়া টাকা নিয়ে সংঘর্ষে ২২ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার (১৪ মার্চ) সকালে মাদারীপুর সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের কলাগাছিয়া এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতরা মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয় ও আহতদের সঙ্গে কথা বলে যানা যায়, উপজেলার কেন্দুয়া ইউনিয়নের কলাগাছিয়া এলাকার ‘নৃত্যানন্দ স্মৃতি ক্লাব’-এর উদ্যোগে গতকাল বুধবার ৭২ জন মিলে নড়াইল পিকনিকের জন্য যায়। সেখান থেকে ফেরার পর সব খরচ মিটিয়ে এক হাজার টাকা অবশিষ্ট ছিল। এই টাকা নিয়ে গাড়িতে বসে মিল্টন হালদার ও প্রকাশ বৈরাগীর মধ্যে কথা কাটাকাটি হয়। রাতে গাড়ি থেকে নেমেও তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। পরে অন্যরা বিষয়টি সমাধান করে দেয়।

এ ঘটনার জের ধরে আজ বৃহস্পতিবার সকালে অমল হালদারের ওপর হামলা করে প্রতিপক্ষ। এরপর উভয়পক্ষে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে আহত হয়ে ২২ জন হাসপাতালে চিকিৎসাধীন।

আহতরা হলেন অমল হালদার, সুমন হালদার, রাধিকা হালদার, লিটন হালদার, বিপ্লব হালদার, মনমোহন মন্ডল, শ্যামল হালদার, রয়েন হালদার, বিশু হালদার, মানিক হালদার, অখিল হালদার, নারায়ণ হালদার, পরিতোষ হালদার, খিরোদ বৈরাগী, অধীর রায়, মুনমত রায়, রতন শিকদার, প্রকাশ বৈরাগী, শান্ত মন্ডল, বাবুল মৃধা।

স্থানীয় দীপক বলেন, যে টাকা বাড়তি ছিল তা ভাগ করলে ১৩ থেকে ১৪ টাকা ভাগে পরে। সেই টাকা নিয়েই এই ঘটনা। গাড়িতে বসে সবাইকে এক হাজার টাকার কিছু খাইয়ে দিলে এতো বড় ঘটনা ঘটতো না।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এইচ এম সালাউদ্দিন বলেন, ঘটনার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছিল। অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: