সর্বশেষ আপডেট : ১৪ ঘন্টা আগে
শনিবার, ১৮ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

খুব শিগগির সুখবর দিবেন জায়েদ খান

ডেইলি সিলেট ডেস্ক ::

আলোচনায় থাকতে পছন্দ করেন ঢালিউডের চিত্রনায়ক জায়েদ খান। নানা কান্ড ঘটিয়ে গত বছর আলোচনায় ছিলেন তিনি। এবার নতুন সুখবরের খবর দিলেন তিনি। বললেন, শিগগিরই নাকি সুখবর দিবেন। এই চলছে এখন নানা আলোচনা।

জানা গেছে, নানা জটিলতায় আটকে আছে তার অনেকগুলো সিনেমার শুটিং। কিছুদিন আগে একটি ছবির শুটিং করতে করতে নানা জটিলতায় বন্ধ হয়ে যায় সেই ছবির বাকি কাজ। এবার নতুন একটি সুখবর পেতে যাচ্ছেন এই নায়ক। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে একটি সিনেমা মুক্তি পেতে যাচ্ছে শিগগিরই। তাতে অভিনয় করেছেন জায়েদ খান।

২০২১ সালে ‘সোনার চর’সিনেমায় কাজ করেছিলেন জায়েদ খান। এতে তার সহশিল্পী ছিলেন চিত্রনায়িকা মৌসুমী, ওমর সানী, শহীদুজ্জামান সেলিম, স্নিগ্ধা, শবনম পারভীনসহ অনেকে। এরইমধ্যে কেটে গেছে দুবছর। মুক্তি পায়নি ছবিটি। অজানা কারণে আটকে থাকা ছবিটি এবার আলোর মুখ দেখার জন্য অপেক্ষা করছে। গতকাল সোমবার সিনেমাটি জমা পড়েছে সেন্সর বোর্ডে। বিষয়টি নিশ্চিত করেছেন এর নির্মাতা জাহিদ হোসেন।

সিনেমাটির পরিচালক জাহিদ হোসেন সংবাদ মাধ্যমকে জানিয়েছেন ‘সব প্রক্রিয়া সম্পন্ন করে সিনেমাটি সেন্সরের জন্য জমা দেয়া হয়েছে। সেন্সর পাওয়ার পরই মুক্তির দিনক্ষণ চূড়ান্ত হবে। আশা করা যাচ্ছে খুব শিগগিরই সিনেমাটি মুক্তি পাবে।’ সিনেমাটির গল্প তৈরি হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবনের একাংশ নিয়ে যেখানে দেখানো হয়েছে ১৯৭৫-এ বঙ্গবন্ধু হত্যার পর বাংলাদেশে ফেরার সময়টি। ছবিটির প্রযোজনা করেছেন জাহাঙ্গীর সিকদার।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: