সর্বশেষ আপডেট : ১৪ ঘন্টা আগে
রবিবার, ৩ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ২০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ধামরাইয়ে পুলিশের গাড়িতে বিএনপির হামলা-ভাঙচুর, আহত ৩

ডেইলি সিলেট ডেস্ক ::

ঢাকার ধামরাইয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের পক্ষে মিছিল করার সময় পুলিশের গাড়িতে হামলা-ভাঙচুরের অভিযোগ উঠেছে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে। এ ঘটনায় পুলিশের তিন সদস্য আহত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে ধামরাইয়ের সূতিপাড়া ইউনিয়নের কালামপুর বাজারের গাজী মার্কেটের সামনে এই ঘটনা ঘটে। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। তবে প্রাথমিকভাবে আটককৃতদের নাম-পরিচয় পাওয়া যায়নি। এছাড়া আহত পুলিশ সদস্যেরও বিস্তারিত পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে কালামপুর এলাকায় বিএনপি নেতাকর্মীরা মিছিল বের করলে পুলিশ তাদের বাধা দেয়। এ সময় বিএনপির কয়েকজনকে আটক করার চেষ্টা করলে দলটির নেতাকর্মীরা ক্ষিপ্ত হয়ে পুলিশের একটি গাড়িতে হামলা ও ভাঙচুর করে। এতে পুলিশের তিন সদস্য আহত হন।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম শেখ বলেন, সকালে বিএনপির মিছিল থেকে পুলিশের গাড়ি লক্ষ্য করে ইটপাটকেল ছুড়ে। এ সময় একটি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়। তাদের ইটপাটকেলের আঘাতে আমাদের তিনজন পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: