সর্বশেষ আপডেট : ১৫ ঘন্টা আগে
রবিবার, ৩ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ২০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মিছিল নিয়ে শেখ হাসিনার সমাবেশে আসছেন নেতাকর্মীরা

ডেইলি সিলেট ডেস্ক ::

দীর্ঘ প্রায় ১৫ বছর পর নারায়ণগঞ্জ শহরে নির্বাচনী সমাবেশে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সমাবেশ শুরু হওয়ার কয়েক ঘণ্টা আগে থেকেই আওয়ামী লীগের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশস্থলে জড়ো হতে শুরু করেছেন।

বৃহস্পতিবার (৪ জানুয়রি) শহরের ইসদাইর এলাকায় একেএম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠ ঘুরে এমন চিত্র দেখা যায়।

দলীয় সূত্রে জানা যায়, নারায়ণগঞ্জে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের সর্বশেষ সমাবেশ অনুষ্ঠিত হতে যাচ্ছে। তার আগমনকে কেন্দ্র করে বেলা ১১টা থেকেই নেতাকর্মীরা সমাবেশস্থলে আসতে শুরু করেছেন।

এদিকে সমাবেশকে কেন্দ্র করে ব্যানার-ফেস্টুন ও তোরণে ছেয়ে গেছে সমাবেশস্থলের আশপাশ। দীর্ঘদিন পর প্রধানমন্ত্রীর আগমনে তৃণমূল থেকে শুরু করে আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীরা উচ্ছ্বসিত।

আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের বিভিন্ন থানা, ওয়ার্ড ইউনিটের নেতাকর্মীরা। সমাবেশস্থলের আশপাশে মিছিল ও স্লোগান দিতে দেখা গেছে আওয়ামী লীগের নেতাকর্মীদের। অনেকেই বাস, পিকআপ ভ্যানসহ বিভিন্ন ধরনের যানবাহনে সমাবেশস্থলে এসেছেন। তাদের হাতে হাতে রয়েছে বিভিন্ন ব্যানার ও প্ল্যাকার্ড। একই সঙ্গে তারা দলীয় নানা স্লোগানে সমাবেশস্থল মুখরিত করে তুলেছেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই জাগো নিউজকে বলেন, দীর্ঘদিন পর নারায়ণগঞ্জ শহরে আসছেন আমাদের নেত্রী। এটা আমাদের জন্য অনেক বড় পাওয়া। আমাদের নেতাকর্মীরা অনেক বেশি আনন্দিত উচ্ছসিত। আশা করি নারায়ণগঞ্জে সর্বকালের সর্ববৃহৎ সমাবেশ হবে।

সর্বশেষ নবম জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ওসমানী পৌর স্টেডিয়ামে এক নির্বাচনী জনসভায় নারায়ণগঞ্জ শহরে এসেছিলেন আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: