সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ধর্মের কারণে বিচ্ছেদ হলেন হিমাংশি-অসীম

ডেইলি সিলেট ডেস্ক ::

২০২০ সালের বিগ বস ১৩ এর অন্যতম পছন্দের জুটি ছিলেন হিমাংশি খুরানা এবং অসীম রিয়াজ। তাদের প্রেম নিয়ে ব্যাপক চর্চা। তবে টানা তিন বছর প্রেম করার পর সম্পর্কে ইতি টানছেন তারা। সামাজিক মাধ্যমে নিজেদের বিচ্ছেদের খবর ঘোষণা করলেন হিমাংশি।

হিমাংশি এদিন সামাজিক মাধ্যমে নিজেদের বিচ্ছেদের কথা জানিয়ে লেখেন, হ্যাঁ, আমি আর অসীম আর একসঙ্গে নেই। আমাদের কাটানো প্রতিটা মুহূর্ত ভীষণ সুন্দর। আমরা একসঙ্গে যে সময়টা কাটিয়েছে সেগুলো দারুণ, কিন্তু একজন আমরা আলাদা।

অসীম রিয়াজ মুসলিম আর হিমাংশি খুরানা হিন্দু। দুজনের পৃথক ধর্মের কারণেই আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন এই জুটি। তার পোস্টে আরও লেখেন, আমাদের সম্পর্কটা দারুণ ছিল, কিন্তু আমরা এবার যে যার মতো নিজেদের জীবনে এগিয়ে যাব। আমরা একে অন্যের ধর্মকে শ্রদ্ধা জানিয়েই নিজ নিজ ধর্মের জন্য আমাদের ভালোবাসাকে কুরবান করলাম। আমাদের একে অন্যের ওপর কোনও রাগ ক্ষোভ নেই। আশা করব আপনারা আমাদের ব্যক্তিগত বিষয়টাকে সম্মান করবেন।

অসীম এবং হিমাংশির জুটি দারুণ জনপ্রিয় ছিল। ভক্তরা তাদের একসঙ্গে ‘অসিমাংশি’ বলেও ডাকত। তাদের ছবিতে উপচে পড়ত কমেন্ট। কিন্তু তারা এখন তাদের বিচ্ছেদ ঘোষণা করার পর ভীষণই মন খারাপ ভক্তদের। যদিও এখনও অসীম তাদের এই বিচ্ছেদের বিষয়ে কিছুই পোস্ট করেননি।

কেবল বিগ বস ১৩ নয়, তারা দুজন একসঙ্গে একাধিক প্রজেক্টেও কাজ করেছেন। বারবার নিজেদের সম্পর্কের কথা জানিয়েছেন তারা। বলেছেন একে অন্যের সঙ্গে ঠিক কতটা খুশি তারা। কিন্তু মাত্র কবছরেই সবটা পাল্টে গেল।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: