সর্বশেষ আপডেট : ৫৩ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শান্তিগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু

সুনামগঞ্জ সংবাদদাতা ::

সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের চন্দ্রপুর (নোয়াবাড়ি) গ্রামে পানিতে ডুবে মাহা (৬) নামের এক কন্যা শিশুর প্রাণহানী ঘটেছে। এ সময় রুহান (৭) নামের অপর শিশুকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে শান্তিগঞ্জ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে।

নিহত শিশু মাহা পশ্চিম পাগলার চন্দ্রপুর (নোয়াবাড়ি) গ্রামের সৌদি প্রবাসী আফিজুর রহমানের মেয়ে। এবং গুরুতর আহত রুহান একই গ্রামের তখজ্জুল হকের ছেলে।

বুধবার (৩০ আগষ্ট) বিকাল সাড়ে ৩টায় মর্মান্তিক এই দূর্ঘটনাটি ঘটে। এতে দুই পরিবারসহ পুরো এলাকায় শোকের ছায়া বিরাজ করছে।

প্রত্যক্ষদর্শী চন্দ্রপুর গ্রামের আজাদ হোসেন জানান, বুধবার বিকালে চন্দ্রপুর গ্রাম সংলগ্ন মাঠে একসাথে গোসল করতে নামে সাঁতার না জানা নিহত মাহা ও তার ভাই তাহসিন এবং আহত রুহান ও তার ভাই মারওয়ান। গোসলের একপর্যায়ে মারওয়ান চিৎকার শুরু করে। তার চিৎকার শুনে চন্দ্রপুর (কোনারবাড়ি) গ্রামের জমিরুল হকের ছেলে ফাহিম দৌড়ে এসে হাবুডুবু করতে থাকা রুহানকে উদ্ধার করতে সক্ষম হন। রুহানকে উদ্ধার করে চিকিৎসার জন্য শান্তিগঞ্জ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান তার পরিবার।

রুহানকে উদ্ধারের অনেকক্ষণ পর নিহত মাহার ভাই তাহসিন মাহার পানিতে ডুবে যাওয়ার কথা বললে আজাদ হোসেনসহ স্থানীয়রা আবারও মাহার খুঁজে পানিতে নামেন। খোঁজাখোঁজির একপর্যায়ে মাহার মরদেহ আজাদ হোসেনের পায়ে লাগলে তাকে উদ্ধার করেন। এরপর মাহার পরিবারের সদস্যরা তাকে শান্তিগঞ্জ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তার মৃত্যুর সত্যতা নিশ্চিত করেন।

এ ব্যাপারে শান্তিগঞ্জ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের মেডিকেল অফিসার ডা. আফরিন আক্তার জানান, মাহা নামের এক শিশু ইতিমধ্যে মারা গেছে। রুহান নামের অপর শিশুকে প্রাথমিক চিকিৎসা প্রেরণ শেষে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তির জন্য স্থানান্তর করা হয়েছে।

শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খালেদ চৌধুরী জানান মন্ত্রী মহোদয়ের প্রোগ্রামে ব্যস্ত থাকায় এখনো এ ব্যাপারে তথ্য পাইনি। আমি খোঁজ নিচ্ছি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: