সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৫০ সেকেন্ড আগে
রবিবার, ২৩ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ভক্তদের গাড়ি উপহার দিচ্ছেন রবার্ট ডাউনি জুনিয়র

ডেইলি সিলেট ডেস্ক ::
বিশ্বব্যাপী ‘আয়রন ম্যান’হিসেবেই অধিক পরিচিত জনপ্রিয় হলিউড অভিনেতা রবার্ট ডাউনি জুনিয়র। মার্ভেল সিনেমাটিক জগতে অভিনয় করে তিনি এখন জনপ্রিয়তার শীর্ষে। বিশ্বের সবচেয়ে বেশি পারিশ্রমিক প্রাপ্ত অভিনেতা হিসেবেও বেশ আলোচিত তিনি।

ভক্তদের সঙ্গেও রবার্ট ডাউনির সম্পর্ক বেশ ভালো। এবার তিনি ভক্তদের উদ্দেশ্যে হঠাৎ এক অদ্ভূত এক ঘোষণা দিলেন। কিছুদিন আগে মুক্তিপ্রাপ্ত ক্রিস্টোফার নোলানের ‘ওপেনহাইমার’ ছবিতে লুইস স্ট্রাউস চরিত্রে অভিনয় করে সাড়া ফেলেছেন হলিউডের এই অভিনেতা। সম্প্রতি তিনি ঘোষণা দিয়েছেন, নিজের সংগ্রহে থাকা ৬টি গাড়ি অনুরাগীদের মধ্যে উপহার হিসেবে দিবেন।

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্ট করে রবার্ট জানান, বিনা শর্তে এই ‘গিভঅ্যাওয়ে’ রেখেছেন তিনি। তার ব্যবহৃত ছয়টি গাড়ির তালিকায় রয়েছে, ১৯৬৯ মার্সিডিজ বেঞ্জ ২৮০এসই, ১৯৭২ শেভ্রলে কে১০ পিকআপ, ১৯৬৫ শেভ্রলে কর্ভেট, ১৯৬৬ বুইক রিভিয়েরা, ১৯৭২ ভিডব্লিউ বাস এবং ১৯৮৫ শেভ্রলে এল ক্যামিনো। তবে শুধু যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য ও কানাডার নাগরিকদের জন্য সুযোগ রয়েছে রবার্টের এই ৬টি গাড়ি জেতার। শর্ত শুধু অংশগ্রহণকারীদের বয়স হতে হবে আঠারো বছরের বেশি।

রবার্ট ডাউনি জুনিয়রের গিভঅ্যাওয়ে ‘আরডিজে ড্রিম কারস-এর ড্র পর্যায়ক্রমে অনুষ্ঠিত হবে। যার সমাপ্তি টানা হবে ২০২৪ সালের ১৬ জুলাই।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: