সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ২৩ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

১৫ আগস্টকে উপহাস করে বিএনপির নেত্রী ভুয়া জন্মদিন পালন করে: তথ্যমন্ত্রী

ডেইলি সিলেট ডেস্ক ::
বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেন, ১৫ আগস্টকে উপহাস করে বিএনপির নেত্রী খালেদা জিয়া ভুয়া জন্মদিন পালন ও কেক কাটেন। এই অপরাজনীতি দেশ থেকে চিরতরে বন্ধ হওয়া প্রয়োজন। তিনি বলেন, ১৫ আগস্টের খুনিরা শুধু বঙ্গবন্ধুকে নয়, বঙ্গবন্ধুর ছায়াকেও ভয় পেয়েছিল। সে কারণে রাসেলকেও হত্যা করা হয়েছিল।

শনিবার সকালে বঙ্গবন্ধুর বড় ছেলে ও বাংলাদেশের অন্যতম ক্রিয়া সংগঠক শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকীতে বনানী কবরস্থানে তার সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এ কথা বলেন। এ সময় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

মন্ত্রী বলেন, শেখ কামালের জন্মদিনে তার প্রতি গভীর শ্রদ্ধা জানাই। তার আত্মার মাগফেরাত কামনা করি। মরহুম শেখ কামাল ছিলেন একজন মেধাবী তরুণ। তিনি মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছিলেন। জীবন বাজি রেখে দেশমাতৃকার জন্য ঝাঁপিয়ে পড়েছিলেন।

শেখ কামাল বহুগুণে গুণান্বিত একজন মানুষ ছিলেন উল্লেখ করে তিনি বলেন, তিনি যেমন ছিলেন একজন ক্রীড়া সংগঠক, তেমনি ছিলেন একজন সাংস্কৃতিক ব্যক্তিত্ব এবং একজন দক্ষ রাজনৈতিক সংগঠক। তিনি আবাহনী ক্রীড়া চক্রের মতো একটি প্রতিষ্ঠান বাংলাদেশে দাঁড় করিয়েছিলেন। যেই সংগঠন বাংলাদেশের ফুটবলকে পরিবর্তন করে দিয়েছিল এবং আধুনিক ফুটবলের সূচনা করেছিল।

তিনি আরও বলেন, শেখ কামাল শুধু ক্রীড়া সংগঠক ছিলেন না, তিনি বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের একজন সদস্যও ছিলেন। এরকম একজন মেধাবী তরুণকে ১৯৭৫ সালের ১৫ আগস্ট হত্যা করা হয়েছিল। তাকে হত্যা করার মধ্য দিয়ে এমন একজন মেধাবী হত্যা করা হয়েছিল, যিনি পরবর্তীকালে দেশকে নেতৃত্ব দিতে পারতেন। তিনি বেঁচে থাকলে জাতিকে অনেক কিছু দিতে পারতেন। ১৫ আগস্টের খুনিরা শুধু বঙ্গবন্ধুকে নয়, বঙ্গবন্ধুর ছায়াকেউ তারা ভয় পেয়েছিল। সে কারণে রাসেলকেও হত্যা করা হয়েছিল। আজকের এই দিনে তাদের আত্মার মাগফেরাত কামনা করি।

তথ্যমন্ত্রী বলেন, দুঃখজনক হলেও সত্য বিএনপির মিছিলে এখনো স্লোগান হয় ১৫ আগস্টের হাতিয়ার গর্জে ওঠো আর একবার। তারা যে ১৫ আগস্টের ঘটনা ঘটিয়েছে, তাদের নেতা জিয়াউর রহমান ১৫ আগস্টের ঘটনার পেছনের নায়ক- এই স্লোগানের মাধ্যমে তারা সেটা স্বীকার করে নিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: