সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ১৮ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ছেলের প্রথম জন্মদিনের প্রস্তুতি শুরু পরীমনির

ডেইলি সিলেট ডেস্ক ::
ঢালিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পরীমণি। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে সবসময় শিরোনামে থাকেন তিনি। নিজের জন্মদিন জাকজমকপূর্ণভাবে পালন করেন পরীমনি। গত বছরই নিজের জন্মদিনে পরী জানিয়েছিলেন যে এবার থেকে আর নিজের নয়, ছেলের জন্মদিন ধূমধাম করে পালন করবেন অভিনেত্রী। ছেলের শাহীম মুহাম্মদ রাজ্যের প্রথম জন্মদিন আগামী ১০ অগাস্ট। বলাই বাহুল্য ছেলের প্রথম জন্মদিনে এলাহি আয়োজন করবেন অভিনেত্রী। ইতোমধ্যেই শুরু প্রস্তুতি।

গত বছর ১০ অগাস্ট পরীমণির কোলজুড়ে আসে তার ও শরিফুল রাজের একমাত্র সন্তান রাজ্য। জন্মের পর থেকে প্রতি মাসেই ছেলের জন্ম তারিখ পালন করেছেন তিনি। ইতোমধ্যেই রাজের সঙ্গে দাম্পত্যে চিড় ধরেছে পরীর। তাঁরা আলাদা থাকতে শুরু করেন। তবে রাজ্য তাঁর মায়ের সঙ্গেই থাকে, একা হাতেই ছেলেকে বড় করছেন অভিনেত্রী। তার সবকিছুর ভার সামলাচ্ছেন নিজেই।

ছেলেকে নিয়ে বরাবরই খুব ইমোশনাল নায়িকা। সোশ্যাল মিডিয়ার নানা পোস্টে উঠে আসে সেই চিত্র। তাই ছেলের এক বছরের জন্মদিনটি যে ভীষণ আনন্দের পরীমণির জন্য, তা বলার অপেক্ষা রাখে না। তাই দিনটিকে স্মরণীয় করে রাখতে জমকালো আয়োজনেই রাজ্যর জন্মদিন পালন করতে চান পরীমণি। সেই উপলক্ষেই জন্মদিনের অনুষ্ঠানের জন্য ভেন্যু ঠিক করতে সম্প্রতি ঢাকার পাঁচতারা হোটেলে গিয়েছিলেন পরী। তবে তিনি একা নন, অভিনেত্রীর সঙ্গে ছিলেন নায়িকার কাছের মানুষ পরিচালক চয়নিকা চৌধুরী ও ছেলে রাজ্যও।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো শেয়ার করেছেন পরীমণি। ক্যাপশনে লিখেছেন, ‘সে তার বার্থডে পার্টির ভেন্যু বুক করতে এসেছেন’। সঙ্গে যোগ করেছেন দুটি ইমোজিও। ভিডিয়োতে দেখা যাচ্ছে, মা ও চয়নিকা চৌধুরীর হাত ধরে হোটেলে হাজির ছোট্ট রাজ্য। নিজের মতোই এগিয়ে চলেছে সে। আরেকটি ভিডিয়োতে দেখা যাচ্ছে মা পরীর কোলে বসে বার্থডে বয় আর সামনে সাজানো একাধিক কেক, চলছে টেস্টিং সেশন।ভিডিয়ো দুটি দেখে নেটিজেনরা রাজ্যকে অগ্রিম জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই। ভালোবাসা, আদর, আশীর্বাদ জানিয়েছেন নেটিজেনরা।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: