সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ২৩ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

রাজের নতুন সিরিজে নুসরাত ফারিয়ার ‘খেলা হবে’

ডেইলি সিলেট ডেস্ক ::
কিছুদিন আগেই করণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’তে শোনা গিয়েছিল ‘খেলা হবে’। বলেছিলেন খোদ আলিয়া ভাট। এবার সেই ‘খেলা হবে’ শোনা গেল রাজ চক্রবর্তীর ‘আবার প্রলয়’ ওয়েব সিরিজের গানে। যাতে নাচলেন বাংলাদেশের নুসরত ফারিয়া। আর তা শেয়ার করলেন সিরিজের অন্যতম প্রযোজক শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

একুশের নিবার্চন থেকে তৃণমূলের স্লোগান ‘খেলা হবে’। তা এখন বলিউড আর টলিউডের হটকেক। করণ জোহরের পর রাজ চক্রবর্তী, এই সংলাপেই বাজিমাত করছেন পরিচালকেরা। ‘আবার প্রলয়’-এর এই নতুন গানে ‘খেলা হবে’ সংলাপ ছাড়াও রয়েছেন নুসরত ফারিয়া। লাল ঘাগরায় মেনকা সেজে ঠুমকা লাগিয়েছেন বাংলাদেশি অভিনেত্রী। আর তার সঙ্গে তাল মিলিয়েছেন গৌরব চক্রবর্তী। এর মধ্যেই আবার ‘দাবাং’ স্টাইলে এন্ট্রি নিয়েছেন অনিমেষ দত্ত ওরফে শাশ্বত চট্টোপাধ্যায়।

“আয়লা, আমফান-এর থেকেও বড় তাণ্ডব হতে চলেছে!” অনিমেষ দত্তর আগমনের বার্তা দিয়ে একথাই লিখেছিলেন পরিচালক রাজ চক্রবর্তী। হুঁশিয়ারি দিয়েছিলেন ‘ঝড় আসছে’ বলে। সেই ঝড় ‘আবার প্রলয়’-এর ট্রেলারে দর্শকরা অনুভব করেছেন। ২০১৩ সালে অনিমেষ দত্ত হয়ে বরুণ বিশ্বাসের খুনের তদন্ত করেছিলেন শাশ্বত চট্টোপাধ্যায়। এবার মারকাটারি মেজাজে সুন্দরবনে দেখা যাবে তাকে। রুখবেন নারী পাচার।

‘খেলা হবে’ গান নিয়ে যথেষ্ট উত্তেজনা চোখে পড়ল নেটপাড়ায়। একজন কমেন্টে লিখলেন, ‘ফাটিয়ে দিয়েছো গুরু’। আরেকজনের মন্তব্য, ‘এবার তো সত্যিই জমবে খেলা। পরেরবার ২১ জুলাইয়ের মঞ্চে দিদি ভুল করে এই গানটাই না আবার বাজিয়ে দেয়।’ তো আরেকজন লিখলেন, ‘পুষ্পা-র ও আন্তাভা-র কপি। রাজদা কি নিজে কিছুই ভাবতে পারে না এখনও?’ চতুর্থজনের কমেন্ট, ‘সিরিজের ট্রেলারটা ফাটাফাটি ছিল। ভেবেছিলাম কিছু ভালো কনটেন্ট দেখতে পারব বুঝি। ও মা এই গান সে ভুল ভেঙে দিল। কী সব লিরিক্স। আর সুর তো পুরোই টুকে দিয়েছে।’

শুভশ্রী গানের ঝলক শেয়ার করে ইনস্টাগ্রামে লিখলেন, আপনারা তৈরি থাকুন “বাংলা জুড়ে আগুন লাগাতে আসছে মেনকা! আপনারা তৈরি থাকুন “খেলা হবে”-র তালে পা মেলাতে, সঙ্গে থাকছে গৌরব।”

রাজ চক্রবর্তীর ক্যারিয়ারের অন্যতম মাইলস্টোন ছিল প্রলয়। এবার আসছে তারই সিক্যুয়েল। আগামী ১১ অগস্ট থেকে জি ফাইভে প্রিমিয়ার হবে এই নতুন ওয়েব সিরিজ। রয়েছেন শাশ্বত চট্টোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী, কৌশানি মুখোপাধ্যায়ের, দেবাশিস মণ্ডল, জুন মালিয়া, পরাণ বন্দ্যোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, সোহিনী সেনগুপ্ত, সায়নী ঘোষরা। প্রেমের ফাঁদে মেয়েদের ফাঁসিয়ে কীভাবে অচিরেই পাচার করা হচ্ছে তার হাড়হিম করা ঝলক ধরা পড়েছে ট্রেলারে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: