সর্বশেষ আপডেট : ২০ মিনিট ৪৯ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে জামায়াতের ৭ নেতাকর্মী আটকের অভিযোগ

ডেইলি সিলেট ডেস্ক ::

আগামীকাল শনিবার (১৫ জুলাই) সিলেট রেজিস্ট্রারি মাঠে সমাবেশ আহ্বান করেছে জামায়াতে ইসলামী। এনিয়ে পুলিশ প্রশাসনের কাছে অনুমতি চেয়ে এখনও পায়নি দলটি। জামায়াতের পক্ষ থেকে জানানো হয়েছে সমাবেশের মাঠ পরিদর্শন শেষে শুক্রবার (১৪ জুলাই) তাদের ৭ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) আলী মাহমুদ জানিয়েছেন, সিলেট নগরীতে আইনশৃঙ্খলা পরিস্থিতি রক্ষার স্বার্থে পুলিশ ও সিআরটির যৌথ দল কয়েকটি সড়কে মহড়া চালিয়েছে। এ সময় রেজিস্ট্রারি মাঠের আশপাশ থেকে সাতজনকে আটক করা হয়। তাদের রাজনৈতিক পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কোনো নাশকতার সঙ্গে জড়িত কি না বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

আটকদের মধ্যে ৫ জনের পরিচয় জানা গেছে। তারা হলেন, বিয়ানীবাজার উপজেলার খশির গ্রামের আজিজুল ইসলাম (৪৩), বালাগঞ্জ উপজেলার নূরপুর গ্রামের এ এস এম রুবেল (২৩), কানাইঘাটের বড়দেশ গ্রামের মারুফ আহমদ (১৮), নগরীর উত্তর বাগবাড়ি এলাকার আবুবকর সিদ্দিক (৫৮) ও শান্তিগঞ্জ উপজেলার বাগেরকোনা গ্রামের সাইদুল ইসলাম (৩৮)।

সিলেট মহানগর পুলিশের (এসএমপি) উপ-কমিশনার আজবাহার আলী শেখ বলেন, নগরীর আইনশৃঙ্খলা পরিস্থিতি রক্ষার স্বার্থে পুলিশ ও সিআরটির যৌথ দল নগরের কয়েকটি সড়কে মহড়া চালিয়েছে।

উল্লেখ্য, আগামীকাল শনিবার (১৫ জুলাই) সিলেটে সমাবেশের ঘোষণা দিয়েছে জামায়াতে ইসলামী। পুলিশ প্রশাসনের অনুমতি চাইলেও এখন পর্যন্ত তারা পায়নি। তবে অনুমতি না পেলেও সমাবেশ করার কথা জানিয়েছিলেন দলটির একাধিক নেতা।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: