সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
সোমবার, ১৫ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নতুন লুকে ঝড় তুললেন কিং খান

ডেইলি সিলেট ডেস্ক ::
পাঠান সিনেমার মাধ্যমে ৪ বছর পর পর্দায় ফিরলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা শাহরুখ খান। সম্প্রতি প্রকাশ পেয়েছে শাহরুখ খানের নতুন সিনেমা ‘জওয়ান’-এর প্রিভিউ ভিডিও। যেখানে ন্যাড়া মাথার লুকে হাজির হয়ে ঝড় তুলেছেন বলিউড বাদশাহ।

দক্ষিণী তারকা বিজয় সেতুপতি, নয়নতারাদের দিয়ে তৈরি এই সিনেমা শুধু শাহরুখ ভক্তদের মাঝেই নয়, সব শ্রেণির দর্শকের মাঝেই নতুন করে উন্মাদনা সৃষ্টি করেছে।

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন অনুসারে, বলিউডের অন্যতম উচ্চাকাঙ্ক্ষী ও বিশাল পরিসরের সিনেমা এটি। যেখানে হিন্দি ও তামিল সিনেমার অনেক তারকা অভিনয় করেছেন। এর বাইরে বিশাল আয়োজনের সেট, শত শত জুনিয়র শিল্পী ছবিটিকে দিয়েছে ভিন্ন মাত্রা।

এদিকে সম্প্রতি শাহরুখ টুইটারে ভক্তদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিয়েছেন। যেখানে তিনি ‘জওয়ান’ সম্পর্কে কথা বলেছেন এবং অ্যাটলির পরিচালনায় নয়নতারা ও বিজয় সেতুপতির সঙ্গে কাজ করে কেমন লেগেছে সেটাও প্রকাশ করেছেন।

শাহরুখের কাছে দক্ষিণী লেডি সুপারস্টার নয়নতারাকে মিষ্টি একজন মেয়ে বলে মনে হয়েছে। এক প্রশ্নের জবাবে এই অভিনেত্রীকে নিয়ে কিং খান লিখেছেন, নয়নতারা সবার মধ্যে সবচেয়ে মিষ্টি। অনেক বেশি ভালোবাসা এবং শ্রদ্ধা তার প্রতি।

এরপর বিজয় সেতুপতির প্রশংসা করে তিনি লিখেছেন, বিজয় স্যার দুর্দান্ত একজন অভিনেতা। বলা যায় ‘পাগল’ অভিনেতা। উভয়ের কাছ থেকে অনেক কিছু শেখার আছে।

সোশ্যাল মিডিয়ায় ইতোমধ্যেই বিপুল সাড়া ফেলেছে ‘জওয়ান’এর প্রিভিউ ভিডিও। বিষয়টি নজরে পড়েছে খোদ শাহরুখেরও। এক টুইটবার্তায় সিনেমার সহকর্মী ও নির্মাতাকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। শুধু ধন্যবাদই নয়, এই ছবিতে অভিনয় করা দক্ষিণী তারকা বিজয় সেতুপতিকেও ‘স্যার’ বলেও সম্বোধন করেছেন তিনি। যা মুগ্ধ করেছে ভক্তদের।

অ্যাটলির পরিচালনায় ‘জওয়ান’এ শাহরুখ খানের বিপরীতে নায়িকা হিসেবে দেখা যাবে নয়নতারাকে। আগাম ঝলকে অ্যাকশনে দেখা গেছে দীপিকা পাড়ুকোনকে। এছাড়াও দেখা গেছে বিজয় সেতুপতি, প্রিয়মণি, সানিয়া মালহোত্রাসহ একঝাঁক তারকাকে। আগামী ৭ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: