সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শনিবার, ২২ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সুনামগঞ্জে সংঘর্ষে নিহত ২,পুলিশসহ আহত ১৫

সুনামগঞ্জ প্রতিনিধি ::

সুনামগঞ্জের শাল্লা উপজেলায় ৪ নম্বর শাল্লা ইউনিয়নের সাতপাড়া বাজারে ঘর তৈরি করা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশসহ উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন।

মঙ্গলবার বেলা প্রায় ১১টার দিকে এই সংঘর্ষ আরম্ভ হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে ৯ রাউন্ড ফাকা গুলি ছুঁড়ে শাল্লা থানা পুলিশ।

জানা যায়, সাতপাড়া বাজার সংলগ্ন জায়গায় কার্তিকপুরের নিকসন মিয়া একটা ঘর তৈরি করার সময় বাঁধা দেন একই গ্রামের মুজিবুর রহমান। নিকসন মিয়া দাবি করেন এটা খাস জায়গায় ঘর তৈরি করছেন আর মুজিবুর রহমান বলেন তার রেকর্ড জায়গা। এ নিয়ে দু’পক্ষের মধ্যে মারাত্মক রক্তক্ষয়ী সংঘর্ষ হয়।

সংঘর্ষে বুকের মধ্যে টেঁটা বিদ্ধ হয়ে হাবিবুর রহমান নামের একজনের মৃত্যু হয়। তিনি মুজিবুর রহমানের চাচা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ছিলেন। অন্যদিকে ইউসুফ আলী গ্রুপের হেলাল মিয়া নামে আরেকজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেলে নেয়ার পথে হেলাল মিয়ার মৃত্যু হয়। তিনি ইউসুফ আলীর চাচাতো ভাই। এই রক্তক্ষয়ী সংঘর্ষ চলাকালীন সময়ে শাল্লা থানার সাব-ইন্সপেক্টর আলীম উদ্দিন আহত হয়। তাকে শাল্লা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেন। তার নাকে ও মুখে আঘাতের চিহ্ন রয়েছে। শাল্লায় প্রাথমিক চিকিৎসার পর তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেটে পাঠানো হয়।

শাল্লা থানার ওসি আমিনুল ইসলাম বলেন, সাবেক মেম্বার হাবিবুর রহমান নামে একজন নিহত হয়েছে। আমাদের থানার এসআই আলীম উদ্দিন আহত হয়ে চিকিৎসাধীন রয়েছে। পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রণে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: