সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সাজা ওয়ারেন্টভুক্ত ৩ পলাতক আসামি গ্রেপ্তার

ডেইলি সিলেট ডেস্ক ::
ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ, সবুজবাগ ও মোহাম্মদপুর এলাকা থে‌কে সাজা ওয়ারেন্টভুক্ত পলাতক তিন আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১০।

রোববার ও শ‌নিবার পৃথক অভিযান চা‌লি‌য়ে তা‌দের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- মো. ইকবাল মাহমুদ (৪১), মো. মনির হোসেন মৃধা (৫৯), ও ফরহাদ মোল্লা।

র‌্যাব-১০ জানায়, ব‌্যাটা‌লিয়নের একটি দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন হাসনাবাদ এলাকায় অভিযান চা‌লি‌য়ে দীর্ঘদিনের পলাতক ৬ মাসের কারাদণ্ডে দণ্ডিত সাজা ওয়ারেন্টভুক্ত আসামি ইকবাল মাহমুদকে গ্রেপ্তার করে। এসময় তার কাছ থে‌কে ১টি মোবাইল ফোন ও নগদ ২ হাজার ১০০টাকা উদ্ধার করা হয়ে‌ছে।

এছাড়া শ‌নিবার র‌্যাব-১০ এর একটি অপর দল রাজধানী ঢাকার সবুজবাগ থানার বাসাবো এলাকায় অভিযান চা‌লি‌য়ে দীর্ঘদিনের পলাতক প্রতারণা মামলা ২ বছরের কারাদণ্ডে দণ্ডিত সাজা ওয়ারেন্টভুক্ত ও ৩টি মামলায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি মনির হোসেন মৃধাকে গ্রেপ্তার করে। এ সময় তার কাছ থে‌কে ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়ে‌ছে।

এছাড়াও একই দিনে র‌্যাব-১০ এর অপর একটি দল রাজধানীর মোহাম্মদপুর থানার রায়েরবাজার এলাকায় অভিযান চা‌লি‌য়ে দীর্ঘদিনের পলাতক ১ মাসের কারাদণ্ড ও ৯২ হাজার টাকা অর্থদণ্ডে দণ্ডিত সাজা ওয়ারেন্টভুক্ত আসামি ফরহাদ মোল্লাকে গ্রেপ্তার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত‌দের বরাত দি‌য়ে র‌্যাব জানায়, তারা নিজদের আইনের হাত থেকে বাঁচানোর জন্য দীর্ঘদিন ধ‌রে দেশের বিভিন্ন এলাকায় আত্মগোপন করেছিলেন।

গ্রেপ্তারকৃত‌দের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়ছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: