সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
শুক্রবার, ২১ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মা হচ্ছেন ইলিয়ানা

ডেইলি সিলেট ডেস্ক ::

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি থেকেই ক্যারিয়ার শুরু অভিনেত্রী ইলিয়ানা ডিক্রুজের। তারপর পরিচালক অনুরাগ বসুর হাত ধরে ‘বরফি’ ছবি দিয়েই বলিউডে পা রাখেন ইলিয়ানা।

মঙ্গলবার সকালে গুড নিউজ দিলেন ‘বরফি’ খ্যাত অভিনেত্রী ইলিয়ানা ডিক্রুজ। মা হতে চলেছেন এই বলি নায়িকা।

ইনস্টাগ্রামে দুইটি ছবি পোস্ট করে প্রথম সন্তানের আগমনের খবর জানান ইলিয়ানা। প্রথমটিতে রয়েছে সদ্যোজাত সাদাকালো পোশাকের একটি ছবি, তার ওপর লেখা, ‘রোমাঞ্চকর যাত্রা শুরু’। অন্যদিকে ‘মাম্মা’ লেখা একটি লকেটের ছবি পোস্ট করেন ইলিয়ানা।

ছবির ক্যাপশনে হবু মা লিখেছেন, ‘সে খুব জলদি আসছে। আমার ছোট্ট সোনার সঙ্গে দেখা করতে আর তর সইছে না’।

ইলিয়ানার ছবিতে মন্তব্য করেছেন তার মা, সামিরা ডিক্রুজ। লিখেছেন, ‘আমার নাতি/নাতনির মুখ দেখতে আর অপেক্ষা করতে পারছি না। খুব দ্রুত চলে এস’।

মাতৃত্বের সুখবর শেয়ার করলেও নিজের রিলেশনশিপ স্ট্যাটাস নিয়ে কিছুই জানাননি ইলিয়ানা। ‘অবিবাহিত’ নায়িকার মা হওয়ার খবরে শোরগোল নেটপাড়ায়। অনেকেই কটাক্ষ করতে ছাড়েননি নায়িকাকে।

প্রশ্ন করেছেন, ‘তোমার সন্তানের বাবা কে?’ কেউ আবার লিখেছেন, ‘তুমি বিয়ে কবে করলে?’ যদিও ট্রোলিং নিয়ে এখনও মুখ খোলেননি অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যাম হিন্দুস্থান টাইমসের একটি প্রতিবেদনে বলা হয়েছে, ক্যাটরিনার ভাই সেবাস্তিয়ান লরেন্ট মিশেলের সঙ্গে সম্পর্কে রয়েছেন ইলিয়ানা, গত কয়েক মাস ধরে এমনটাই জল্পনা বি-টাউনে। গত বছর ক্যাটরিনার জন্মদিনের অন্তরঙ্গ পার্টিতে মালদ্বীপে অভিনেত্রীর বন্ধু এবং পরিবারের সঙ্গে হাজির ছিলেন ইলিয়ানাও। যা তাদের প্রেমের জল্পনাকে উস্কে দেয়। ক্যাটরিনার ভাই লন্ডনে থাকেন, পেশায় মডেল। ‘ভিক্যাট’-এর বিয়ের আসরেও হাজির ছিলেন ইলিয়ানা। কফি উইথ করণের মঞ্চে দুজনের সম্পর্কে থাকার ইঙ্গিত দিয়েছেন করণ জোহরও।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: