সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১ জুন ২০২৩ খ্রীষ্টাব্দ | ১৮ জ্যৈষ্ঠ ১৪৩০ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বাংলাদেশে আর তত্ত্বাবধায়ক সরকারের সুযোগ নেই

ডেইলি সিলেট ডেস্ক ::

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, সাবেক মন্ত্রী ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, এই বাংলাদেশে আর কোন দিন তত্ত্বাবধায়ক সরকার হওয়ার কোন সুযোগ নেই। প্রশ্নই ওঠে না। কারণ তত্ত্বাবধায়ক সরকারের আমলেও আমরা নিবার্চন করেছি। সেই নিবার্চনেও যথেষ্ট কারচুপি হয়েছে। এখন বর্তমান ক্ষমতাসীন দলের অধীনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আগামী নিবার্চন হবে।

মঙ্গলবার দুপুরে ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের ব্যাংকের হাট স্কুল মাঠে স্থানীয় আওয়ামী লীগের আয়োজনে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গরীব ও দুস্থদের মাঝে তোফায়েল আহমেদ শাড়ি বিতরণকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন। তিনি ভেদুরিয়া ছাড়াও ভোলার ভেলুমিয়া, আলীনগর, চরসামাইয়া, শিবপুর, উত্তর দিঘলদী ইউনিয়নে অসহায় মানুষের মাঝে ঈদ উপলক্ষে শাড়ি বিতরণ করেন।

আগামী নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করবে বলে আশা প্রকাশ করে তোফায়েল আহমেদ বলেন, নিবার্চনে অংশগ্রহণ না করলে বিএনপি রাজনীতি থেকে হারিয়ে যাবে। রাজনীতির প্রাণকেন্দ্র হলো নিবার্চন। তাই সব দল আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করবে বলে আমি বিশ্বাস করি।

শাড়ি বিতরণ অনুষ্ঠানে‌ অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলামসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: