সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ২৩ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শাহরুখ- দীপিকার বিশেষ ভিডিও ফাঁস!

ডেইলি সিলেট ডেস্ক ::

বলিউডের বাদশাহ খ্যাত শাহরুখের নতুন সিনেমা জওয়ানে যে কয়টি বিশেষ চরিত্রে দীপিকা থাকছেন তা জানা গিয়েছিল অনেক আগেই। একটি গানেও থাকার কথা ছিল তার। এবার সেই গানের দৃশ্যের ছবি ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। শুরু হয়েছে নতুন করে তোলপাড়।

দক্ষিণী নির্মাতা অ্যাটলির সিনেমাটির কয়েকদিন আগেই পোস্টার প্রকাশিত হয়েছে। এবং সেই সাথে ‘জওয়ান এর ছবি ফাঁস না করার অনুরোধ করা হয় শাহরুখের ফ্যান পেজ থেকে। তারপরেও কেউ বা কারা সেটে গোপন ক্যামেরায় ছবি তুলে আবারও ফাঁস হলো শুটিং ফ্লোরের দৃশ্য।

সম্প্রতি মুম্বাইতে দীপিকার সঙ্গে জোয়ান সিনেমার একটি গানের শুটিং করছিলেন কিং খান। সেখানেই কোনোভাবে প্রবেশ করেছিল গোপন ক্যামেরা। সেই ছবিই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরেছে।

‘জওয়ান’-এর মহড়া থেকে ফাঁস হওয়া ছবি গুলোতে শাহরুখ-দীপিকা দুজনকে সাদা শার্ট ও কালো প্যান্টে দেখা যাচ্ছে। তাদের দুজনের গলাতেই লাল রঙের সার্টিন টাই ও হাতে লাল ব্লেজার। কোনো ছবিতে শাহরুখ-দীপিকাকে কানে কানে কথা বলতে, আবার কোনোটিতে হাসতে দেখা যাচ্ছে। আপাতত নেটদুনিয়া বুঁদ হয়ে রয়েছে শাহরুখ-দীপিকার রসায়নে। জানা যাচ্ছে, এ গানটির কোরিওগ্রাফি করছেন ফারহা খান। কিছুদিন আগে জওয়ানের সেট থেকে অ্যকশন দৃশ্যও ফাঁস হয়েছিল।

জওয়ানে শাহরুখ দ্বৈত চরিত্রে অভিনয় করছেন বলে জানা যাচ্ছে। প্রথমে জুন মাসে এ সিনেমা মুক্তি পাওয়া কথা ছিল। তবে এখন শোনা যাচ্ছে মুক্তির তারিখ পেছাতে পারে।

এর আগে পরিচালক অ্যাটলির প্রশংসা করে শাহরুখ টুইটারে লিখেছিলেন, ‘উনি হলেন জনগণ পরিচালক এবং ভীষণ পরিশ্রমী। ওর স্ত্রী এবং উনি দুজনেই ভীষণ ভালো মানুষ।’

কিং খানের টুইটের উত্তরে অ্যাটলি লেখেন, ‘স্যার আপনাকে ভালোবাসি, স্যার। যদি কঠোর পরিশ্রমের কথা আসে তাহলে আপনি তাতা রাজা। আপনি দর্শক এবং অনুরাগীদের যেকোনো কিছুর চেয়ে বেশি সম্মান করেন। প্রতিটি ছবিতে আপনি যে পরিশ্রম করেছেন তার তুলনা হয় না’।

‘পাঠান’-এর পর শাহরুখ খানের পরবর্তী সিনেমা ‘জওয়ান’ নিয়ে ব্যাপক উন্মাদনায় ছিল সিনেমাপ্রেমীরা। কিন্তু এর মধ্যেই নতুন ছবির ওই দৃশ্য প্রকাশের পর থেকেই রীতিমতো হইচই পড়ে গেছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

জোওয়ান সিনেমায় দীপিকাকে কয়েকটি বিশেষ দৃশ্যে দেখা গেলেও শাহরুখের বিপরীতে অভিনয় করেছেন দক্ষিণী তারকা অভিনেত্রী নয়নতারা। এ ছাড়া অন্যান্য চরিত্রে আরও রয়েছেন বিজয় সেতুপতি, সানিয়া মলহোত্রা, ঋদ্ধি ডোগরা।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: