সর্বশেষ আপডেট : ২১ ঘন্টা আগে
বুধবার, ১৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সাংবাদিকদের সহযোগিতা চাইলেন ইসলামী আন্দোলনের মেয়রপ্রার্থী

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়র প্রার্থী হাফিজ মাওলানা মাহমুদুল হাসান সিলেটের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন। বুধবার বেলা আড়াইটায় সিলেট প্রেসক্লাবের আমীনূর রশীদ মিলনায়তনে সভায় তিনি নিজের প্রার্থিতা ঘোষণার পাশাপাশি আসন্ন নির্বাচনে সাংবাদিকসহ নগরবাসীর সহযোগিতা কামনা করেন।

দলের সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগ), মেয়রপ্রার্থী মাহমুদুল হাসান জানান, গত ৩১ মার্চ ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর পীর চরমোনাই সিলেট সিটি নির্বাচনে তাকে দলের প্রার্থী মনোনয়ন করেন। এ সিদ্ধান্তের পর থেকে তিনি ও তার দলের নেতাকর্মীরা নগরের প্রতিটি ওয়ার্ডে জনগণের দ্বারে দ্বারে ছুটে যাচ্ছেন। বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড পরিচালনা করছেন। রমজান মাসে অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছেন। কেবল নির্বাচনকে সামনে রেখে নয় বিগত কয়েক বছর ধরে তার এ ধরনের কর্মকাণ্ড অব্যাহত রয়েছে।

সিলেট নগর উন্নয়ন ও নাগরিক সেবা সুনিশ্চিত করতে নানা পরিকল্পনার কথাও তুলে ধরেন তিনি। এসব বিষয় নির্বাচনী তফসিলে এসব বিষয় বিস্তারিত তুলে ধরা হবে বলে জানান। নাগরিক আকাক্সক্ষা বাস্তবায়ন, দুর্নীতির মূলোৎপাটন এবং সেবার সুষম বণ্টন নিশ্চিত করতে তিনি নিজের প্রতিশ্রুতির কথা ব্যক্ত করেন।

এ সময় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলার সভাপতি নজির আহমেদ, মহানগর সভাপতি মুফতি সাঈদ আহমদ, সহসভাপতি ও গণমাধ্যম উপকমিটির আহ্বায়ক ডা. রিয়াজুল ইসলাম রিয়াজ, যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা আব্দুশ শহীদ, প্রচার সম্পাদক রফিকুল ইসলাম রনি, সহ-প্রচার সম্পাদক অলিউর রহমান সাদিক, ইসলামী শ্রমিক আন্দোলন সিলেট জেলা সভাপতি ফজলুল হক, মহানগর সভাপতি সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান, যুব আন্দোলন সিলেট জেলা সভাপতি জেলা সভাপতি মাওলানা বদরুল হক, মহাগর সাধারণ সম্পাদক রায়হান বিন আজমল, ইশা ছাত্র আন্দোলন জেলা সভাপতি আরিফুল ইসলাম শামী, সাংবাদিকদের মধ্যে সিলেট প্রেসক্লাবের সহসভাপতি আবদুল কাদের তাপাদার, সাধারণ সম্পাদক আব্দুর রশীদ মো. রেনু, বাংলাদেশ ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন সিলেট বিভাগীয় সভাপতি শেখ আশরাফুল আলম নাসির, ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (ইমজা) এর সাবেক সাধারণ সম্পাদক আনিস রহমান প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: