সর্বশেষ আপডেট : ১৮ ঘন্টা আগে
শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

এসএমপি ট্রাফিক বিভাগের সাথে নিসচার মতবিনিময়

আসন্ন ঈদে সিলেট নগরীর যানজট নিরসন ও অবৈধ সিএনজি স্ট্যান্ড অপসারণের লক্ষ্যে নিরাপদ সড়ক চাই (নিসচা) সিলেট মহানগর শাখার সঙ্গে এসএমপি ট্রাফিক পুলিশ বিভাগের এক মতবিনিময় সভা মঙ্গলবার ১২/৪/২৩ ইং তারিখ দুপুরে এসএমপি ট্রাফিক পুলিশ অফিসের কনফারেন্স হল রুমে অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্হিত ছিলেন এসএমপি ট্রাফিক পুলিশের উপ-পুলিশ কমিশনার মুহম্মদ আব্দুল ওয়াহাব, নিসচা কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও সিলেট ও চট্টগ্রাম বিভাগীয় কমিটির সদস্য সচিব জহিরুল ইসলাম মিশু, অতিরিক্ত উপ পুলিশ কমিশনার ট্রাফিক গৌতম দেব, নিসচা সিলেট মহানগর শাখার সভাপতি এম ইকবাল হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল হাদী পাবেল, সহ-সাধারণ সম্পাদক আতিকুর রহমান খান মুন্না,আহসান হাবিব,আবুল কাশেম, ট্রাফিক সার্জেন্ট আবু বক্কর শাওন,নুরুল হুদা মোড়ল, নাজমুল আলম প্রমূখ।

সভায় নিসচা নেতৃবৃন্দরা আসন্ন ঈদকে সামনে রেখে সিলেট নগরীর যানজট নিরসনের লক্ষে ট্রাফিক বিভাগকে আরো জোরালো ভুমিকা রাখার আহ্বান জানানো হয়। এসময় নিসচার পক্ষ থেকে সিলেট নগরীর সকল অবৈধ সিএনজি স্ট্যান্ড উচ্ছেদ করার জন্য ট্রাফিক বিভাগের দৃষ্টি আকর্ষণ করা হয়। এ সময় যানজট নিরসনে ট্রাফিক পুলিশকে নিসচার পক্ষ থেকে সহযোগিতা প্রদানের আশ্বাস প্রদান করা হয়। ঈদ পরবর্তীতে সিলেট নগরীতে জেব্রা ক্রসিং ও রাস্তার ডান পাশ দিয়ে লোকদের চলাচলে উদ্বুদ্ধ করতে ট্রাফিক পুলিশ ও নিসচা যৌথভাবে কাজ করবে বলে সিদ্ধান্ত গৃহীত হয়। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: