সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৮ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে আদালত পাড়ায় আইনজীবী-পুলিশ হাতাহাতি, উত্তেজনা

ডেইলি সিলেট ডেস্ক ::

সিলেটের আদালত পাড়ায় নারী পুলিশ ও মহিলা আইনজীবীর মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। এতে পুলিশ ও আইনজীবীরা মুখোমুখি অবস্থানে রয়েছেন। বৃহস্পতিবার (০২ মে) দুপুরে আদালত পাড়ার শাহপরান (র.) জিআরওতে এ ঘটনার সূত্রপাত হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, আদালত পাড়ার শাহপরান (র.) জিআরও’র দায়িত্বে থাকা এসআই শামীমা বেগম ও তার পাশে বসেছিলেন কনস্টেবল বিউটি পুরকায়স্থ। তখন অ্যাডভোকেট কাজি সেবা বেগম একটি মামলার নথি দেখতে চাইলে তাকে দেখতে দেওয়া হয়নি। এ কারণে অতর্কিতভাবে কনস্টেবল বিউটি পুরকায়স্থকে চড়থাপ্পড় মারেন বলে অভিযোগ ওঠে। এরপর ওই মহিলা আইনজীবী সেখান থেকে বেরিয়ে জেলা ও দায়রা জজ আদালত ভবনের সামনে পৌছালে পেছন থেকে বিউটিসহ দুই নারী পুলিশ সদস্য তাকে ঝাপটে ধরেন। এতে অনেকটা বিবস্ত্র করে ফেলেন এবং তাদের মধ্যে হাতাহাতি হয়। এ নিয়ে উত্তজিত হয়ে পড়েন আইনজীবীরা। তারা আদালত পাড়ায় বিক্ষোভ মিছিল করে উপ কমিশনার (প্রসিকিউশন) কার্যালয়ের বারান্দায় গেলে আগে থেকে উপস্থিত থাকা পুলিশ সদস্যদের সঙ্গে মারামারির ঘটনা ঘটে। তখন পরিস্থিতি আরো অশান্ত হয়ে ওঠে।

খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এসএমপি উপ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখের নেতৃত্বে অতিরিক্ত পুলিশ আদালত পাড়ায় মোতায়েন করা হয়।

এ বিষয়ে উপ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ বলেন, মহিলা আইনজীবী কাজি সেবা বেগম শাহপরান থানা জিআরও কার্যালয়ে গিয়ে এক নারী কনস্টেবলের উপর অতর্কিত হামলা চালান। এ ঘটনার জেরর আইনজীবীরা মিছিল সহকারে এসে হামলা করেন। এতে দুই পুলিশ সদস্য আহত হওয়ার অভিযোগ করেন তিনি। তবে কি কারণে ঘটনাটি ঘটেছে, তা তদন্তধীন রয়েছে।

এ ঘটনার পর বিকাল ৩ টা পর্যন্ত আইনজীবীরা রুদ্ধদ্বার বৈঠকে রেয়েছেন।

আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট অশোক পুরকায়স্থ এ তথ্য নিশ্চিত করে বলেন, উদ্ভুত পরিস্থিতিতে আমরা বৈঠকে রয়েছি। সিদ্ধান্তের বিষয়টি পরে জানানো হবে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: