সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিরাজ উদ্দিন আহমদ তাঁর কর্মের মধ্যে যুগ যুগান্তর বেঁচে থাকবেন : এডভোকেট নাসির

সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান বলেছেন, মরহুম সিরাজ উদ্দিন আহমদ তাঁর কর্মের মধ্যে যুগ যুগান্তর বেঁচে থাকবেন। তিনি দেশ ও জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা। তিনি দেশের জন্য আমৃত্যু কাজ করে গেছেন। তাঁর প্রতিষ্ঠিত স্বপ্নের শিক্ষা প্রতিষ্ঠান সিরাজ উদ্দিন আহমদ একাডেমীতে আজ হাজার হাজার শিক্ষার্থী শিক্ষা গ্রহণ করে আলোকিত মানুষ হচ্ছে। এই অঞ্চলে সিরাজ উদ্দিন আহমদ একাডেমী শিক্ষা বিস্তারে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।

তিনি মঙ্গলবার বীর মুক্তিযোদ্ধা সিরাজ উদ্দিন আহমদ একাডেমী ও সিরাজ কিন্ডারগার্টেন এর প্রতিষ্ঠাতা এবং সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি সিরাজ উদ্দিন আহমদ এর ২১তম মৃত্যুবার্ষিকীর স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এই কথাগুলো বলেন।

সিরাজ উদ্দিন আহমদ একাডেমীর পরিচালনা কমিটির সভাপতি এডভোকেট মোহাম্মদ শামিম আহমদ এর সভাপতিত্বে ও একাডেমীর সিনিয়র শিক্ষক সফির আহমদ কামাল ও মো. ময়নুল ইসলাম এর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদের ১ম প্যানেল চেয়ারম্যান ও সদস্য মতিউর রহমান মতি, লতিফা শফি কলেজের অধ্যক্ষ আমিরুল ইসলাম দুলাল।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শ্রীরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আবু তাহের শাহেদ, সাবেক কুচাই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহমান আনা মিয়া, অভিভাবক কমিটির সদস্য শাহ রাজা মোঃ আহমদুর রব, সমাজসেবী রফিকুল ইসলাম রফু, শিক্ষানুরাগী সদস্য আব্দুল কাদির সাদেক, অভিভাবক কমিটির সদস্য আবুল কালাম মনসুর।

সিরাজ উদ্দিন আহমদ একাডেমীর প্রধান শিক্ষক মো. বেলাল আহমদ এর স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া স্মরণ সভায় আরও বক্তব্য রাখেন টিপু আহমদ, ফখরুল ইসলাম, মনির উদ্দিন, ইকবালুর রহমান, কামাল আহমদ খোকন, সহকারি প্রধান শিক্ষক মোকাব্বির আলী, সিরাজ কিন্ডারগার্টেন প্রিন্সিপাল শাহনেওয়াজ মনি, সিনিয়র শিক্ষিকা আমিনা বেগম, শিক্ষক আলাউদ্দিন, স্কুল ছাত্র মারজানুর রহমান শিহাব, ফারহানা বেগম।

আলোচনা সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন একাডেমীর ছাত্র মারজানুর রহমান শিহাব। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: