সর্বশেষ আপডেট : ১৩ ঘন্টা আগে
শনিবার, ২৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সোনার বাংলা বাস্তবায়নে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে —শফিউল আলম নাদেল

কুলাউড়া প্রতিনিধি :

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আগামীতে স্মার্ট বাংলাদেশ গঠনের মধ্য দিয়ে বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলা বাস্তবায়নে দলের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগকে পুনরায় বিজয়ী করে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করে দেশের উন্নয়নকে আরও এগিয়ে নেয়ার আহ্বান জানান।

মঙ্গলবার কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের আয়োজনে শফিউল আলম চৌধুরী নাদেলকে পুনরায় বাংলাদেশ আ.লীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় তাকে দেয়া সংবর্ধনায় তিনি একথা বলেন।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনুর সভাপতিত্বে জেলা পরিষদ অডিটোরিয়ামে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে শফিউল আলম চৌধুরী নাদেল তাকে ২য় বারের মত কাজ করার সুযোগ দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আগামীতে তিনি যাকে মনোনয়ন দেবেন তার পক্ষে কাজ করে বিজয় নিশ্চিত করতে হবে।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক অধ্যক্ষ মোঃ আব্দুল কাদির এর পরিচালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান, সহ-সভাপতি এড. আতাউর রহমান শামীম, যুগ্ম-সম্পাদক গৌরা দে ও পৌর মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, সাংগঠনিক সম্পাদক চেয়ারম্যান মমদুদ হোসেন, বদরুল ইসলাম বদর ও জামাল হোসেন, চেয়ারম্যান আব্দুর রব মাহবুব, আ’লীগ নেতা অধ্যক্ষ আব্দুল মান্নান। সভার শুরুতে সংবর্ধিত শফিউল আলম চৌধুরী নাদেলকে দল ও অঙ্গ সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: