সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেট বিভাগীয় পাসপোর্ট অফিসকে মডেল অফিসে রূপান্তর হবে : অতিরিক্ত মহাপরিচালক

ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (মাসব্য ও অর্থ) উম্মে সালমা তানজিয়া বলেছেন, ডিজিটাল বাংলাদশে হচ্ছে স্মার্ট বাংলাদেশ। এর সঙ্গে সঙ্গতি রেখে পাসপোর্ট প্রাপ্তিও নিশ্চিত করতে সরকার উদ্যাগ নিয়েছে। তিনি আরে বলেন, বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিসকে মডেল অফিসে রূপান্তর করার লক্ষ্যে বিভিন্ন প্রদক্ষেপ নেয়া হচ্ছে।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) দুপুর ১টায় আলমপুরস্থ বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিস সিলেট এর স্থায়ী কার্যালয়ে অফিসের সার্বিক কার্যক্রম পরিদর্শনকালে তিনি উপরোক্তা কথাগুলো বলেন। এসময় উম্মে সালমা তানজিয়াকে বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিস সিলেট এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

উম্মে সালমা আরো বলেন, বাংলাদেশী পাসপোর্ট প্রবর্তন, আধুনিকায়ন ও প্রযুক্তিনির্ভরকরণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড়া আর কারও কোন অবদান নেই। এমনকি ২০০৮ সালের আগে রূপকল্প (ভিশন) বলতে কিছুর সঙ্গে জাতির পরিচয় ছিলনা। আর এখন শতবর্ষের পরিকল্পনা (ডেল্টা প্ল্যান) নিয়ে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন উপ-পরিচালক (প্রশাসক) শাহ মোহাম্মদ ওয়ালিউল্লাহ বিভাগীয় আঞ্চলিক পাসপোর্ট ও ভিসা অফিসের ডিরেক্টর এ কে এম মাজহারুল ইসলাম, ডেপুটি এ্যসিস্টেন্ট ডিরেক্টর আব্দুর রাজ্জাক, উপ-সহকারী ডিরেক্টর মো. সাহেব আলী সহ অফিসের সকল কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: