সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কানাইঘাটে গৃহবধূর গলা কাটা লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার :

সিলেটের কানাইঘাটে এক সন্তানের জননীর গলা কাঁটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালের দিকে উপজেলার বড়তুল ইউনিয়নের মালিগ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, মালিগ্রামের মৃত আইয়ুব আলীর মেয়ে রাশিদা বেগম (২২) প্রায় দেড় বছর পূর্বে একই ইউনিয়নের পর্বতপুর গ্রামের মুজম্মিল আলীর পুত্র হাবিব আহমদের সাথে বিয়ে হয়। প্রায় ৩ মাস পূর্বে রাশিদা বেগমের সিজারে এক পুত্র সন্তানের জন্ম হয়। এরপর থেকে রাশিদা বেগম মাথা ব্যথা সহ মানসিক ও শারীরিক অসুস্থ হয়ে পড়েন। দেড় মাস থেকে রাশিদা বেগম পিত্রালয়ে আসে। অনেক চিকিৎসা করার পরও সুস্থ হননি। এমনকি তার নবজাতক তিন মাসের শিশু সন্তানকেও দুধ পান করাতেন না। সপ্তাহদিন থেকে রাশিদা খাওয়া-দাওয়া ছেড়ে দেন বলে তার মা সহ পরিবারের লোকজন জানান।

তারা বলেন, বুধবার সকালে রাশিদা বেগম ঘুম থেকে উঠলে তাকে চা দিলে সে না খেয়ে ফেলে দেয়। সকাল অনুমান ১০টার দিকে পরিবারের লোকজন রাশিদা বেগমের গলা কাঁটা লাশ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেন।

সংবাদ পেয়ে কানাইঘাট সার্কেলের এএসপি আব্দুল করিম, থানার ওসি (তদন্ত) দিলীপ কান্ত নাথ ঘটনাস্থল গিয়ে দেখেন রাশিদা বেগমের গলা কাঁটা রক্তাক্ত লাশ মাটিতে পড়ে আছে। আর ডান হাতের পাশে রক্তমাখা ধারালো বটি দা। পরে দুপুর ১২টার দিকে সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) শেখ সেলিম, সিআইডি ও পিবিআই শাখার তদন্ত দল ঘটনাস্থলে এসে লাশের আলামত সংগ্রহ করেন। পরে সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের রাশিদার লাশ ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

থানার ওসি (তদন্ত) দিলীপ কান্ত নাথ জানান, প্রাথমিক তদন্তে রাশিদা বেগম গলা কেটে আত্মহত্যা করেছে বলে পুলিশ ধারনা করছে। তবে ময়না তদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর আত্মহত্যা না হত্যা তা জানা যাবে। এ ঘটনায় নিহত রাশিদা বেগমের ভাই আব্দুল মালিক বাদী হয়ে অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: