সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

দেশকে সর্বনাশের হাত থেকে বাঁচাতে আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে : এমপি নাহিদ

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি বলেছেন, আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ যদি ক্ষমতায় না যায় তবে এই দেশের সর্বনাশ হয়ে যাবে। খালেদা জিয়া ক্ষমতায় থাকতে এ দেশের কি দুর্দশা হয়েছিল, তা আপনারা দেখেছেন। হত্যা, খুন, গুমের মাধ্যমে বিএনপি এবং জিয়াউর রহমান ক্ষমতা দখল করেছিল। বিএনপির এই সন্ত্রাসবাদ এখনও চলমান আছে। রাজপথে স্লোগান দিচ্ছে, ‘পঁচাত্তরের হাতিয়ার, জেগে উঠো আরেকবার’।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এদেশের উন্নয়ন এখন বিশ^ব্যাপী দৃষ্টান্ত। অথচ বাংলাদেশ ছিল বিশে^র অন্যতম একটি গরিব দেশ। সেখান থেকে বঙ্গবন্ধু এবং পরবর্তীতে শেখ হাসিনার নেতৃত্বে আজ আমরা বিশে^র উন্নত সমৃদ্ধ দেশে পরিণত হয়েছি। তৃণমূলের নেতৃবৃন্দের সবাইকে একত্রিত হয়ে আগামী নির্বাচনের জন্য কাজ করতে হবে।

বাংলাদেশ আওয়ামী লীগ সিলেট জেলা শাখার প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
সোমবার দিনব্যাপী নগরীর রিকাবীবাজারস্থ কবি নজরুল অডিটোরিয়ামে সিলেট জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়। সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খান এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক।

বিশেষ অতিথির বক্তব্যে জাহাঙ্গীর কবির নানক বলেন, আওয়ামী লীগ সবসময় গণতন্ত্রে বিশ্বসী। বিএনপি কখনো গণতন্ত্রে বিশ্বাস করেনি, তাদের নেতা জিয়াউর রহমান পঁচাত্তরের এই দিনে (৭ নভেম্বর) সেনা সদস্যদের হত্যা করে ক্ষমতা দখল করেছিল এবং দেশকে ধ্বংসের দিকে ঠেলে দিয়েছিল। আমাদেরকে ঐক্যবদ্ধ শক্তির মাধ্যমে সকল অপশক্তির মোকাবেলা করতে হবে। তিনি বলেন, তৃণমূল হলো বাংলাদেশ আওয়ামী লীগের প্রাণশক্তি। তাই তৃণমূলকে শক্তিশালী করে তুলতে হবে।

এসময় বিশেষ অতিথি হিসেবে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সিলেট বিভাগের সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত নেতা আহমদ হোসেন, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ, বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ডা. মুশফিক হোসেন চৌধুরী, আজিজুস সামাদ ডন, বাংলাদেশ আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক সায়েম খান, সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য হাফিজ আহমদ মজুমদার এমপি, সিলেট জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য হাবিবুর রহমান হাবিব এমপি।

অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংগীতের মাধ্যমে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন শেখঘাট জামে মসজিদের পেশ ইমাম মাওলানা সাদিকুর রহমান, গীতা পাঠ করেন সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এডভোকেট খোকন কুমার দত্ত। শোক প্রস্তাব পাঠ করেন সিলেট জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক মো. মজির উদ্দিন।

উপজেলা আওয়ামী লীগের পক্ষে বক্তব্য রাখেন জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম লিয়াকত আলী, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলাল, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আপ্তাব আলী কালা মিয়া, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিরন মিয়া, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনহার মিয়া, জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি লোকমান উদ্দিন চৌধুরী, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আহমদ, কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল বাছিত টুটুল, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ আসাদুজ্জামান ও সাধারণ সম্পাদক ফারুক আহমদ, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: