সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে বিএনপি নেতা খুন : ছাত্রদল-ছাত্রলীগ ধাওয়া পাল্টা ধাওয়া

স্টাফ রিপোর্টার ::

সিলেট মহানগরে ছুরিকাঘাতে বিএনপি নেতা খুনের ঘটনার জেরে ছাত্রদল ও ছাত্রলীগের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি, দোকানপাট ও গাড়ি ভাঙচুর করা হয়।

রোববার (৬ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে নগরের আলিয়া মাদরাসা ও জেলা স্টেডিয়াম এলাকায় এ ঘটনা ঘটে। রোববার রাত ৯ টার দিকে নগরের আম্বরখানা বড় বাজার এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে খুন হন বিএনপি নেতা আ ফ ম কামাল। তিনি সিলেট জেলা বিএনপির সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক, জেলা ছাত্রদলের সাবেক প্রচার সম্পাদক ও সিলেট ‘ল’ কলেজের জিএস ছিলেন। তাঁর বাসা নগরের সুবিদবাজার এলাকায়।

এই ঘটনার পর এর প্রতিবাদে রাত সাড়ে ১১টার দিকে চৌহাট্টা থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে মহানগর ছাত্রদলের নেতা কর্মীরা। এ সময় তাদের হাতে লাঠিসোটা ছিল। তারা মিছিল দিয়ে চৌহাট্টা থেকে রিকাবিবাজার পয়েন্টের দিকে যেতে থাকেন। পথে ছাত্রলীগের নেতা কর্মীরা তাদের ধাওয়া দেয়। দুপক্ষের মধ্যে বেশ কয়েকবার পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটে। এসময় রিকাবিবাজার নজরুল অডিটোরিয়ামের সামনে বঙ্গবন্ধুর ছবি, কয়েকটি দোকানের শাটার ও একটি প্রাইভেট কার ভাঙচুর করা হয়। একটি মোটরসাইকেলেও আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়।

খবর পেয়ে দ্রুত সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করে।

এবিষয়ে রাত সোয়া একটায় নগর পুলিশের উপকমিশনার উত্তর আজবাহার আলী শেখ বলেন, উত্তেজনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। অপ্রীতিকর ঘটনা ঠেকাতে ওখানে পুলিশ মোতায়েন করা হয়েছে।

ব্যবসায়িক দ্বন্দ্বে এই হত্যাকাণ্ড হতে পারে বলে জানিয়েছেন সিলেট মহানগর পুলিশের উপকমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ। তিনি বলেন, যেহেতু হত্যার প্রাথমিক কারণ পাওয়া গেছে, আমরা আশা করছি দ্রুত আসামীদের গ্রেপ্তার করতে পারব।

এদিকে, বঙ্গবন্ধুর ছবি ভাঙচুরে প্রতিবাদে তাৎক্ষণিক মিছিল পরবর্তী সমাবেশ করেছে স্থানীয় আওয়ামী লীগ। সমাবেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন বলেন, রাতের মধ্যে ছবি ভাঙচুরকারীদের গ্রেপ্তার করা না হলে আগামী ১৯ নভেম্বর বিএনপির সিলেট বিভাগীয় গণসমাবেশ প্রতিহত করা হবে।

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান জানান, বিএনপির নেতাকর্মীরা বিনা উস্কানিতে মিছিল থেকে কবি নজরুল অডিটোরিয়ামে আওয়ামী লীগের প্রতিনিধি সভার ফটকে ভাঙচুর চালায়। এসময় তারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি ভাঙচুর করে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: