সর্বশেষ আপডেট : ১৩ ঘন্টা আগে
শনিবার, ২৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জমি নিয়ে বিরোধে কোম্পানীগঞ্জে ১ জন খুন

কোম্পানীগঞ্জ সংবাদদাতা:

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার দক্ষিণ রণিখাই ইউনিয়নের রাজাপুর গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জেরে ১ জন খুন হয়েছেন। তার নাম নিজাম উদ্দিন (৪০)। রোববার দিবাগত রাত ১১টায় এ ঘটনা ঘটে। নিহত নিজাম উদ্দিন রাজাপুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। এ ঘটনায় পুলিশ ঐ গ্রামের মোহাম্মদ আলী নামে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য তাদের হেফাজতে রেখেছে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, নিজাম উদ্দিনের সাথে দীর্ঘদিন থেকে জমি সংক্রান্ত বিরোধ চলছিল রাজাপুর গ্রামের জিয়াউর রহমান ও জাহিদুর রহমানের। গ্রাম্য শালিসে বিষয়টি মিমাংসা করার চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি। রোববার স্থানীয় বাজার থেকে রাতে বাড়ি ফিরছিলেন নিজাম উদ্দিন। বাড়ির সামনে আসতেই আগে থেকে ওঁৎ পেতে থাকা ৩/৪ জন দেশীয় অস্ত্র দিয়ে তার উপর হামলা চালায়। এতে নিজাম উদ্দিন মাথায় আঘাতপ্রাপ্ত হোন। স্থানীয়রা উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিজাম উদ্দিন কোম্পানীগঞ্জ উপজেলার পাড়ুয়া আনোয়ারা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অফিস সহায়ক হিসেবে কর্মরত ছিলেন। তিনি পাড়ুয়া বাজারে ফার্মেসির ব্যবসাও করতেন। এর আগে তিনি উপজেলা মার্কাজ মসজিদে মুয়াজ্জিন ও নোয়াকোট মাদ্রাসায় শিক্ষকতা করেছেন। নিজাম উদ্দিন ৪ সন্তানের বাবা। বড় ছেলে কোরআনে হাফেজ। বাকিরাও মাদ্রাসায় পড়েন।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ সুকান্ত চক্রবর্তী বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। জিজ্ঞাসাবাদের জন্য একজনকে পুলিশের হেফাজতে আনা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য ওসমানী হাসপাতালে রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: