সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
শুক্রবার, ২৪ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১০ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

৩ দিনের সফরে সিলেট আসছেন মন্ত্রিপরিষদ সচিব

স্টাফ রিপোর্টার :

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর ) ৩ দিনের সফরে সিলেট আসছেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম। বৃহস্পতিবার তিনি সিলেট সার্কিট হাউজে বিভাগীয় ও জেলা পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে কর্মসম্পাদন ব্যবস্থাপনা ও জাতীয় শুদ্ধাচার কৌশল বিষয়ক আলোচনায় অংশগ্রহণ করবেন। আঞ্চলিক তথ্য অফিসের সিলেট কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ৩০ সেপ্টেম্বর শুক্রবার মন্ত্রিপরিষদ সচিব সিলেট জেলা প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় শেষে সিলেট থেকে শ্রীমঙ্গলের উদ্দেশ্যে রওনা দেবেন। সেখানে একই দিন সন্ধ্যায় তিনি মৌলভীবাজারের জেলা পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে কর্মসম্পাদন ব্যবস্থাপনা ও জাতীয় শুদ্ধাচার কৌশল বিষয়ক আলোচনায় অংশগ্রহণ করবেন।

মন্ত্রিপরিষদ সচিব ১ অক্টোবর শনিবার মৌলভীবাজারে workshop on implementation of national Social Security Strategy(NSSS)-এ অংশগ্রহণ শেষে সড়কপথে ঢাকার উদ্দেশ্যে মৌলভীবাজার ত্যাগ করবেন বলে তাঁর সরকারি সফরসূচি থেকে জানা যায়।

সিলেট সফরে মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলামের সফরসঙ্গী হবেন সাবেক তথ্য সচিব কামরুন নাহার, মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব মো. হামিদুল হক, যুগ্মসচিব মো. শাফায়েত মাহবুব চৌধুরী, মাহমুদ ইবনে কাসেম, মন্ত্রিপরিষদ সচিবের একান্ত সচিব, উপসচিব মো. সাজ্জাদুল হাসান।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: