সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
শনিবার, ২৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জৈন্তাপুরে শিশুসহ রোহিঙ্গা দম্পতিকে আটক করলো জনতা

সিলেটের জৈন্তাপুর উপজে’লার জৈন্তাপুর ইউনিয়নের আসামপাড়া গ্রাম থেকে দুই শি’শুসহ রোহিঙ্গা দম্পতিকে আ’ট’ক করা হয়েছে। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৮টায় উপজে’লার জৈন্তাপুর ইউনিয়নের আসামপাড়া গ্রাম (সিলেট-তামাবিল) মহাসড়কে ওই রোহিঙ্গা দম্পতি জনতার নজরে আসে। স্থানীয়রা জিজ্ঞাসাবাদ করলে তাদের কথাবার্তায় স’ন্দেহ হয়। ভাষাগত পার্থক্যের কারণে স’ন্দেহ হলে শ্রীপুর বিজিবি ক্যাম্পে খবর দেয়া হয়।

সংবাদ পেয়ে বিজিবি সদস্যরা এসে শি’শুসহ রোহিঙ্গা দম্পতির ৪ সদস্যকে তাদের হেফাজতে নেয়। পরে জিজ্ঞাবাদের মাধ্যমে তাদের কাছ থেকে রোহিঙ্গা পরিচয়পত্র উ’দ্ধার করে। এসময় আ’ট’ক দম্পতি তারা রোহিঙ্গা নাগরিক বলে স্বীকার করেন।

পরিচয়পত্র সূত্রে জানা গেছে, বাংলাদেশ সরকারের নিবন্ধিত মিয়ানমা’রের এই নাগরিকরা ইউএনএইচসিআরের সঙ্গে সংশ্লিষ্ট। আ’ট’ককৃতরা হলেন, মিয়ানমা’রের নজির আহম’দের ছে’লে শরিয়ত উল্লাহ (৩৪), তার স্ত্রী’ তসলিমা বিবি (২২), তাদের দুই মে’য়ে শরিফা আক্তার (৪) এবং শামিমা আক্তার (২)।

স্থানীয় জৈন্তাপুর ইউনিয়ন পরিষদের ২নম্বর ওয়ার্ডের সদস্য মো. আব্দুস সালাম দৈনিক শিক্ষাডট’কমকে বলেন, রাত ১০টায় সংবাদ পেয়ে শ্রীপুর ক্যাম্পে গিয়ে বিজিবি সদস্যদের সঙ্গে কথা বলে জানতে পারি তারা মিয়ানমা’রের নাগরিক এবং বাংলাদেশ সরকারের শরনার্থী ক্যাম্পের সদস্য। পরে বিজিবি আ’ট’ক রোহিঙ্গাদের জৈন্তাপুর মডেল থা’নায় হস্তান্তর করলে পু’লিশ তাদের হেফাজতে নেয়।

জৈন্তাপুর মডেল থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) গো’লাম দস্তগীর আহম’দ দৈনিক শিক্ষাডট’কমকে বলেন, তাদের ঘোরাফেরা দেখে স্থানীয়দের স’ন্দেহ হলে তাদেরকে বিজিবির হাতে তুলে দেয়। পরে তথ্য যাচাই-বাছাই করে বিজিবি তাদেরকে আমাদের কাছে হস্তান্তর করে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনায় চট্টগ্রামের রোহিঙ্গা ক্যাম্পে শি’শুসহ রোহিঙ্গা দম্পতিকে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: