সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেট জেলা পরিষদ হবে সবার জন্য উন্মুক্ত : নাসির খান

সিলেট জে’লা পরিষদ দলমত নির্বিশেষ সব মানুষের জন্য উন্মুক্ত থাকবে বলে জানিয়েছেন নবনির্বাচিত চেয়ারম্যান ও সিলেট জে’লা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান।

মঙ্গলবার ( ২৭ সেপ্টেম্বর ) গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ উপজে’লার জনপ্রতিনিধিদের সাথে মতবনিমিয়কালে তিনি একথা বলেন।

অ্যাডভোকেট নাসির উদ্দিন খানের উদ্যোগে অনুষ্ঠিত মতবিনিময় সভায় এ দুই উপজে’লার উপজে’লা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানবৃন্দ, উপজে’লার সব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিলেট জে’লা আওয়ামী লীগের ভা’রপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, সিলেট জে’লা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্ম’দ আলী দুলাল, কবির উদ্দিন আহম’দ, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহফুজুর রহমান, আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আজমল আলী, কোষাধক্ষ শমশের জামাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট মোহাম্ম’দ আব্বাছ উদ্দিন, উপ দপ্তর সম্পাদক মো. মজির উদ্দিন, সদস্য বীর মুক্তিযোদ্ধা লুৎফুর রহমান লেবু, সদস্য গো’লাপ মিয়া, জাহাঙ্গীর আলম, গোয়াইনঘাট উপজে’লা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গো’লাম কিবরিয়া হেলাল চেয়ারম্যান, কোম্পানীগঞ্জ উপজে’লা আওয়ামী লীগের সভাপতি, বীর মুক্তিযোদ্ধা আলী আমজাদ, সাধারণ সম্পাদক আপ্তাব আলী কালা, গোয়াইনঘাট সরকারী কলেজের অধ্যক্ষ ফজলুল হক।

এছাড়াও সভায় বক্তব্য রাখেন দুই উপজে’লার বিভিন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচিত জন প্রতিনিধিবৃন্দ।

সভায় উপস্থিত ছিলেন গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ উপজে’লা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সভা’র শুরুতে অ্যাডভোকেট মো. নাসির উদ্দিন খান তাঁর স্বাগত বক্তব্যে সিলেট- ৪ আসনের ছয়বারের নির্বাচিত সংসদ সদস্য, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের মন্ত্রী ইম’রান আহম’দের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অ্যাডভোকেট মো. নাসির উদ্দিন খান তার বক্তব্যে বলেন, সিলেট জে’লা পরিষদ সবদলের সব মতের মানুষের মিলনস্থল এবং আশা আকাংখা বাস্তবায়নের কেন্দ্রবিন্দু হয়ে উঠবে। সবার জন্য উন্মুক্ত থাকবে এ প্রতিষ্ঠান। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ত্বরান্বিত করতে আম’রা বদ্ধপরিকর।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: