সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৭ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বর্জ্য ব্যবস্থাপনা যন্ত্র দেখতে সস্ত্রী’ক যু’ক্তরাষ্ট্র যাচ্ছেন মেয়র আরিফ

সিলেট মহানগরীর নাগরিক সেবা বৃদ্ধির লক্ষ্যে বর্জ্য ব্যবস্থাপনা সেবা আধুনিকায়নের জন্য ১৫টি তিন টনের কম্পেক্টর ট্রাক, দুটি হুইল এক্সকেভেটর, দুইটি চেইনডোজার এবং একটি ২৫ টনের রেকার কিনেছে সিলেট সিটি করপোরেশন।

ক্যাটারপিলার ব্র্যান্ডের এক্সক্যাভেটর ও চেইন ডোজার মেশিনের সক্ষমতা যাচাই করতে আ’মেরিকায় অবস্থিত উৎপাদনকারী কোম্পানিটির কারখানা পরিদর্শন করবেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। সঙ্গে যাবেন তার স্ত্রী’ শামা হক চৌধুরী।

স্থানীয় সরকার মন্ত্রণালয় থেকে প্রকাশিত সরকারি আদেশ সূত্রে জানা যায়, তার এ ভ্রমণের ব্যয় বহন করবে ঠিকাদারি কোম্পানি বাংলা ক্যাট। এ সফরের সময়সূচি ছিল ২৭-৩০ আগস্ট। তবে বিভিন্ন জটিলতা তা পিছিয়েছে বলে জানিয়েছেন সিটি করপোরেশনের প্রধান প্রকৌশলী নূর আজিজুর রহমান।

আর সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মক’র্তা বিধায়ক রায় চৌধুরী জানিয়েছেন, মেয়র ছাড়াও এ সফরে থাকবেন প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমান, নির্বাহী প্রকৌশলী (বৈদ্যুতিক ও পরিবহন শাখা) রুহুল আলম, প্রশাসনিক কর্মক’র্তা ও পরিচ্ছন্ন কর্মক’র্তা হানিফুর রহমান, সহকারী প্রকৌশলী (বিদ্যুৎ) ও তথ্য কর্মক’র্তা জয়দেব বিশ্বা’স ও নির্বাহী প্রকৌশলী শামসুল আলম।

মন্ত্রণালয়ের প্রতিনিধি ও সরকারে যুগ্মসচিব মোহাম্ম’দ নূরে আলম সিদ্দিকী’ও যাবেন বলে জানিয়েছেন সিটি করপোরেশনের প্রধান প্রকৌশলী নুর আজিজ।

বিধায়ক রায় চৌধুরী বলেন, মেয়র ও তার স্ত্রী’র সরকারি আদেশ হলেও বাকিদের হয়নি। তাই পিছিয়েছে এ সফর। তবে কাছাকাছি সময়ে তারা যাবেন।

নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রকৌশলী জানিয়েছেন, এ সফরে মূলত এ যন্ত্রগুলোর পরিচালনা, মেরামত ও রক্ষণাবেক্ষণে বিষয়ে প্রশিক্ষণ হবে।

তবে সিটি করপোরেশনের মেয়র ও মন্ত্রণালয়ের যুগ্ম সচিবের বর্জ্য ব্যবস্থাপনা যন্ত্রের সক্ষমতা যাচাই কিংবা প্রশিক্ষণের দরকার আছে কিনা সে বিষয়ে প্রশ্ন উঠেছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: