সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

রোহিঙ্গা ইস্যুতে আশার বাণী শুনালেন পররাষ্ট্রমন্ত্রী

রোহিঙ্গা প্রত্যাবর্তন ইস্যুতে যু’ক্তরাষ্ট্রের আগ্রহ প্রকাশকে বাংলাদেশ আশার আলো দেখছে বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

তিনি বলেন, কিছু রোহিঙ্গাকে যু’ক্তরাষ্ট্র আশ্রয় দিতে চায়। তাছাড়া রোহিঙ্গা প্রত্যাবর্তন ইস্যুটি নিয়ে জা’পান, যু’ক্তরাজ্য, যু’ক্তরাষ্ট্রসহ বিভিন্ন দেশে উত্থাপন করা হয়েছিল। এর মধ্যে এখন পর্যন্ত মা’র্কিন যু’ক্তরাষ্ট্রই সাড়া দিয়েছে।

শুক্রবার রাতে সিলেট জে’লা প্রশাসনের আয়োজনে ব’ন্যা পরবর্তী উন্নয়ন কর্মকা’ণ্ড ত্বরান্বিতের লক্ষ্যে সিলেট সার্কিট হাউসে জে’লা পর্যায়ের কর্মক’র্তাদের সাথে মত-বিনিময় সভা শেষে মন্ত্রী এসব কথা বলেন।

ড. মোমেন বলেন, জা’পান, যু’ক্তরাজ্য ও যু’ক্তরাষ্ট্রকে রোহিঙ্গা পুনর্বাসনের ব্যাপারে আম’রা অনুরোধ জানিয়েছিলাম। তারা এতদিন এই ব্যাপারে কিছু না বললেও সম্প্রতি আম’রা তাদের কাছ থেকে ইতিবাচক সাড়া পাচ্ছি। এটি আমাদের জন্য একটি ভালো খবর।

অনুষ্ঠানে আরো বক্তব্য দেন সিলেট বিভাগীয় কমিশনার ড. মোশাররফ হোসেন, সিলেট রেঞ্জের ডিআইজি মোহাম্ম’দ মফিজ উদ্দিন আহম্মেদ, সিলেট মেট্রোপলিটন পু’লিশ কমিশনার মো: নিশারুল আরিফ, জে’লা আওয়ামী লীগের ভা’রপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার সিলেটের উপ পরিচালক মো: মামুনুর রশিদ, অ’তিরিক্ত জে’লা প্রশাসক (সার্বিক) মো: আনোয়ার সাদাত, অ’তিরিক্ত জে’লা প্রশাসক (রাজস্ব) মো: মোবারক হোসেন, অ’তিরিক্ত পু’লিশ সুপার (ক্রা’ইম ও অবস) শাহরিয়ারসহ সিলেটের সরকারি বিভিন্ন দফতরের ঊর্ধ্বতন কর্মক’র্তারা।
সূত্র : ইউএনবি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: