সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বুধবার, ১৭ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

‘স্যার’ না বলায় ডাক্তারের হাতে রোগী লাঞ্ছিত!

পটুয়াখালীর দুমকিতে ‘স্যার’ না বলে ভাই সম্মোধন করায় ডাক্তারের হাতে এক রোগী লা’ঞ্ছিতের ঘটনা ঘটেছে।

রোববার বিকালে উপজে’লার মেডিকেয়ার ডায়াগনস্টিক ক্লিনিকে এমন ঘটনাটি ঘটে।

লা’ঞ্ছিতের শিকার ওই ভুক্তভোগী থা’নায় একটি লিখিত অ’ভিযোগ করেছেন। বিষয়টি নিয়ে ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সমালোচনার ঝড় বইছে।

অ’ভিযোগ সূত্রে জানা যায়, পার্শ্ববর্তী উপজে’লা বাউফলের কাছিপাড়া ইউনিয়নের বাসিন্দা ইয়াসমিন বাহার। দুদিন আগে মে’য়ের শ্বশুরবাড়ি দুমকিতে বেড়াতে আসেন। হঠাৎ করে অ’সুস্থ হয়ে পরলে উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সে যান চিকিৎসা নিতে।

কর্তব্যরত চিকিৎসক তাকে আলট্রাসোনোগ্রম করতে বললে তাত্ক্ষণিক তিনি (ইয়াসমিন বাহার) উপজে’লার মেডিকেয়ার ডায়াগনস্টিক ক্লিনিকে যান। পরে রিসিপশনে গেলে ডাক্তার নেই বলে তাকে কিছুক্ষণ বসতে বলেন। আধাঘণ্টা পর রিসিপশনে কাউকে দেখতে না পেয়ে ডাক্তারের রুমের সামনে দাঁড়িয়ে দুবার ভাই বলে ডাক দিয়ে ডাক্তার আসছে কিনা জিজ্ঞেস করায় ডাক্তার তেলে বেগুনে জ্বলে উঠেন এবং বলেন, আপনার সাহস কী’ভাবে হলো একজন ডাক্তারকে ‘স্যার’ না বলে ভাই বলে ডা’কার।

এ ছাড়া তিনি অকথ্য ভাষায় গালাগাল করেন। এবং ঘাড় ধরে ক্লিনিক থেকে বের করে দেওয়ার হু’মকি দেন। পরবর্তী সময় ইয়াসমিন বাহার ক্লিনিক থেকে কা’ন্না করতে করতে বেরিয়ে আসেন এবং থা’নায় একটি লিখিত অ’ভিযোগ করেন।

অ’ভিযু’ক্ত ডাক্তারের নাম নাসির উদ্দীন। তিনি পটুয়াখালী বিজ্ঞান ও প্রযু’ক্তি বিশ্ববিদ্যালয়ের চিকিৎসক। অবসর সময়ে তিনি বাইরে চেম্বার করেন।

অ’ভিযু’ক্ত চিকিৎসক নাসির উদ্দীন যুগান্তরকে বলেন, সম্পূর্ণ অ’ভিযোগ মিথ্যা অ’ভিযোগ করেছেন আমা’র বি’রুদ্ধে। বরং সে আমাকে অনেক গালাগাল দিয়েছেন এবং আমি এখানের ডাক্তারও না। আমি পটুয়াখালী বিজ্ঞান ও প্রযু’ক্তি বিশ্ববিদ্যালয়ের ডাক্তার অবসর সময়ে মাঝেমধ্যে এখানে চেম্বার করি। তা ছাড়া উনি আমা’র রোগীও না, তাকে শুধু আমি বলেছি— আমাকে কিছু না বলে আপনি রিসিপশনে গিয়ে কথা বলুন।

দুমকি থা’না অফিসার ইনচার্জ আবদুস সালাম বলেন, ঘটনাটি আমি শুনেছি এবং থা’নায় একটি অ’ভিযোগ করেছে তারা। আম’রা অ’ভিযোগের বিষয়ে ত’দন্ত সা’পেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: