সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে সর্বধর্মীয় নেতৃবৃন্দের অংশগ্রহণে কর্মশালা

কোভিড-১৯ সংক্রমণ প্রতিরোধমূলক কার্যক্রম ইউনিসেফ ও এডাবের সহযোগিতায় সর্বধর্মীয় নেতৃবৃন্দদের সম্পৃক্তকরণ বিষয়ক দিনব্যাপী এক কর্মশালা মঙ্গলবার সকালে অনুষ্ঠিত হয়েছে। এওয়ার্ড এর চেয়ারম্যান ছাবির আহমদের সভাপতিত্বে এওয়ার্ড প্রধান কার্যালয়ের সম্মেলন কক্ষে এ কর্শশালা অনুষ্ঠিত হয়। এওয়ার্ডের প্রোগ্রাম কো-অর্ডিনেটর ফারুক আহমদের সঞ্চালনায় সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সংস্থার প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক কাজী মোঃ আবুল কালাম আজাদ। উক্ত কর্মশালার প্রধান আলোচ্য বিষয় ছিল কোভিড-১৯ প্রতিরোধে ঝুঁকি নিরুপন, যোগাযোগ সম্পৃক্তকরণ ও টিকাবার্তা যোগাযোগ জোরদারকরণ।

প্রকল্পের আওতায় কোভিড সংক্রমণ প্রতিরোধে সচেতনতার অংশ হিসেবে ধর্মীয় নেতৃবৃন্দের সহায়তায় মাঠ পর্যায়ে সচেতনতা বৃদ্ধি এবং নিয়মিত মাস্ক পরিধান করা, ভ্যাকসিন গ্রহণ, হাত ধোয়ার অভ্যাস বজায় রাখা, ভীড় ও জনসমাগম এড়িয়ে চলা বিষয়ক তথ্যাদি বেশি করে প্রচার ও প্রচারাভিযান নিয়ে আলোচনা করা হয়। কর্মশালায় প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন ইসলামি ফাউন্ডেশন সিলেটের উপ পরিচালক শাহ মুহাম্মদ নজরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় ইমাম সমিতি সিলেট জেলার সভাপতি মাওলানা মুহাম্মদ এহসান উদ্দিন, মহানগরের সভাপতি মাওলানা হাবীব আহমদ শিহাব, সিলেট বৌদ্ধ বিহারের মহানাম ভিক্ষু সচ্চিদানন্দ কৃষ্ণদাস, পুরোহিত ইসকন সিলেটসহ বিভিন্ন ধর্মাবলম্বী নেতৃবৃন্দ। মাঠপর্যায়ে বাস্তবায়ধীন প্রকল্পের লক্ষ্য, উদ্দেশ্য ও কার্যক্রম সম্পর্কে বিস্তারিত ধারনা প্রদান করেন এডাব-সিলেট জেলা সমন্বয়কারী শওকত হাসান। সভায় আরও উপস্থিত থেকে গুরত্বপূর্ণ বক্তব্য রাখেন সর্বধর্মীয় নেতৃবৃন্দ।

এছাড়াও উপস্থিত ছিলেন, মোঃ জালাল উদ্দিন ভূঁইয়া, মোঃ আলাউদ্দিন, এডাবের আইএসপি মনির হোসাইন, এওয়ার্ড প্রজেক্ট অফিসার সৈয়দ ছালেম হোসাইন, জ্যোতি দেবি ও কামরুল ইসলাম প্রমুখ। এছাড়াও অনলাইন প্লাটফর্ম জুমের মাধ্যমে সংযুক্ত হয়েছিলেন এডাবের পরিচালক একেএম জসীম উদ্দিন, এডাবের কর্মসূচি পরিচালক কাউছার আলম কনক, এডাব প্রোজেক্ট কো-অর্ডিনেটর সুবিনয় দত্ত এবং ইউনিসেফ এর সিলেট প্রতিনিধি সায়েদুল হক মিল্কি। উপস্থিত সর্বধর্মীয় সভায় প্রধান অতিথিসহ সকলেই আজকের এ কর্মশালা অত্যান্ত সময়োচিত উল্লেখ করে কর্মশালার লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়নে সার্বিক সহযোগিতা করার অঙ্গিকার ব্যাক্ত করেন। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: