সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ওসমানীনগরে ট্রাক উল্টে নিহত ১, আহত ৬

ঢাকা-সিলেট মহাসড়কের ওসমানীনগরে ট্রাক উল্টে এক সবজী ব্যবসায়ী নি’হত হয়েছেন। এ ঘটনায় আরো ৬ জন আ’হত হয়েছেন। তাদের উ’দ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে প্রেরণ করা হয়েছে। সোমবার দুপুর পৌনে ১টার দিকে উপজে’লার বেগমপুর সংলগ্ন ভাঙা নামক এলাকায় এ দুর্ঘ’টনা ঘটে।

নি’হত সবজী ব্যবসায়ী সাজিদ মিয়া হবিগঞ্জ জে’লার বাহুবল উপজে’লার নোয়ারাই গ্রামের বাসিন্দা।

জানা গেছে, হবিগঞ্জ থেকে ছেড়ে আসা সিলেটগামী ট্রাক (ঢাকা মেট্রো-ড ১৪-২৬৩১) দুপুর পৌনে ১টার দিকে বেগমপুর সংলগ্ন ভাঙা এলাকায় আসামাত্র উল্টে যায়। এ সময় ট্রাকে থাকা সবজী ব্যবসায়ী সাজিদ মিয়া ঘটনাস্থলেই নি’হত হন এবং আরও অন্তত ৬ জন আ’হত হয়েছেন। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর। আ’হতরা হলেন- আকরাম হোসেন, ইম’রান আহম’দ, জালাল, এম’রান। অন্যদের নাম পরিচয় যানা যায়নি। খবর পেয়ে ওসমানীনগর ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের সদস্যরা ও হাইওয়ে থা’না পু’লিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নি’হতের লা’শ উ’দ্ধার ও আ’হতদের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে প্রেরণ করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে হাইওয়ে পু’লিশের শেরপুর থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা পরিমল চন্দ্র দেব বলেন, ট্রাক উল্টে একজন মা’রা গেছেন। এছাড়া অন্তত আরও ৬ জন আ’হত হয়েছেন। এদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর। আ’হতদের ওসমানী হাসপাতা’লে চিকিৎসা দেয়া হচ্ছে এবং সাজিদ মিয়ার ম’রদেহ হাসপাতা’লের ম’র্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় কাউকে আ’ট’ক করা যায়নি উল্লেখ করে ওসি পরিমল বলেন, ঘটনার পরপরই ঘা’তক ট্রাকের চালক পালিয়ে গেছে। তাকে আ’ট’ক করা যায়নি।

এদিকে- দুর্ঘ’টনার পর ঢাকা-সিলেট মহাসড়ক অব’রুদ্ধ করে রাখেন স্থানীয়রা। ফলে প্রায় ১ ঘণ্টা এ সড়কে যান চলাচল বন্ধ থাকে। পরবর্তীতে পু’লিশের হস্তক্ষেপে যানচলাচল স্বাভাবিক হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: