সর্বশেষ আপডেট : ১৩ ঘন্টা আগে
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে প্রধানমন্ত্রী

ব’ন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার সকাল ১০টার দিকে হেলিকাপ্টারযোগে তিনি সিলেট এমএজি ওসমানী বিমানবন্দরে অবতরণ করেন।

বিমানবন্দর থেকে সার্কিট হাউসে যান প্রধানমন্ত্রী। সেখানে মাঠ প্রশাসনের কর্মক’র্তা ও জনপ্রতিনিধিদের সাথে বৈঠক করছেন তিনি। এরআগে মঙ্গলবার সকাল ৮টার দিকে হেলিকপ্টারযোগে সিলেটের উদ্দেশে রওনা দেন সরকারপ্রধান।

হেলিকপ্টার থেকে লো-ফ্লাই মুডে সুনামগঞ্জ ও নেত্রকোণার ব’ন্যা পরিস্থিতি পরিদর্শন শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেটে ওসমানী বিমানবন্দরে অবতরণ করেন।

আগেই প্রধানমন্ত্রীর প্রেস উইং জানিয়েছে, সিলেটে যাওয়ার সময় প্রধানমন্ত্রীকে বহনকারী হেলিকপ্টারটি ‘লো ফ্লাই মুড’ বা নিচু হয়ে উড়বে, যাতে দুর্গত এলাকার অবস্থা প্রধানমন্ত্রী স্পষ্ট দেখতে পান।

ওসমানী বিমানবন্দরে অবতরণের পর সেখান থেকে সিলেটের সার্কিট হাউসে যান প্রধানমন্ত্রী। সেখানে বিভাগীয় ও জে’লার প্রশাসনিক কর্মক’র্তাদের সঙ্গে ব’ন্যাদুর্গত এলাকা নিয়ে আলোচনা ও দিকনির্দেশনা দেবেন প্রধানমন্ত্রী।

সিলেট ও সুনামগঞ্জের ওপর দিয়ে বয়ে যাচ্ছে স্ম’রণকালের সবচেয়ে ভ’য়াবহ ব’ন্যা। দুই জে’লার প্রায় ৮০ শতাংশ এলাকা তলিয়ে গেছে পানিতে। সোমবার পর্যন্ত পানিব’ন্দি আছেন অন্তত ৪০ লাখ মানুষ। ব’ন্যায় ক্ষয়ক্ষতি হয়েছে ব্যাপক।

কিছু প্রা’ণহানির ঘটনাও শোনা গেছে তবে বিদ্যুৎ, মোবাইল ফোনের নেটওয়ার্ক ও ইন্টারনেট না থাকার কারণে ক্ষয়ক্ষতি ও প্রা’ণহানির সুনির্দিষ্ট তথ্য পাওয়া যায়নি। প্রশাসনের কাছেও সঠিক তথ্য নেই।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: