সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

প্রধানমন্ত্রী আজ সিলেট আসছেন

ডেইলি সিলেট ডেস্ক ::

বন্যাকবলিত এলাকা পরিদর্শনে আজ মঙ্গলবার সিলেট আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ সকালেই তিনি সিলেট এসে পৌঁছবেন বলে জানিয়েছেন সিলেটের বিভাগীয় কমিশনার মো. মোশাররফ হোসেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী সকাল ৮টায় হেলিকপ্টারযোগে ঢাকা থেকে রওয়ানা দিবেন। হেলিকপ্টার থেকে নেত্রকোনার বন্যা পরিস্থিতি পর্যবেক্ষণ শেষে তিনি সিলেট এমএজি ওসমানী বিমানবন্দরে এসে অবতরণ করবেন। এরপর আসবেন সিলেট সার্কিট হাউসে। সেখানে কর্মকর্তাদের সাথে বৈঠক শেষে বন্যা কবলিত এলাকা পরির্দশনে যেতে পারেন।

এর আগে রোববার প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম জানান, মঙ্গলবার প্রধানমন্ত্রী বন্যা পরিস্থিতি দেখতে হেলিকপ্টরযোগে সিলেট যাবেন। যাওয়ার সময় তিনি নেত্রকোণার পরিস্থিতিও পর্যবেক্ষণ করবেন।

সিলেটে গত বুধবার বন্যা পরিস্থিতির সৃষ্টি হয়। বৃহস্পতিবার তা ভয়াবহ রূপ নেয়। সেদিন বিকেল থেকে দ্রুত বাড়তে শুরু করে পানি। তলিয়ে যায় সিলেট নগরের বেশির ভাগ এলাকা। বন্যায় সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে কোম্পানীগঞ্জ ও গোয়াইনঘাট উপজেলা। এই দুই উপজেলার প্রায় পুরোটাই পানিতে তলিয়ে গেছে। সিলেট-কোম্পানীগঞ্জ আঞ্চলিক মহাসড়কও পানির নিচে। পানির কারণে শুক্রবার বিকেলে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর সাময়িকভাবে বন্ধ ঘোষণা করা হয়।

 

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: