সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে হোটেল থেকে ৬ নারীসহ গ্রেপ্তার ৯

সিলেটের দক্ষিণ সুরমা’র কদমতলী এলাকার আ’লোচিত সেই তিতাস আবাসিক হোটেল থেকে অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় ৬ নারী ও ৩ পুরুষকে গ্রে’প্তার করেছে পু’লিশ।

রবিবার (৮ মে) বিকাল ৪টার দিকে দক্ষিণ সুরমা থা’নাপু’লিশ অ’ভিযান চালিয়ে ওই হোটেলের ২য় তলার বিভিন্ন কক্ষ থেকে অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় এ ৯ জনকে গ্রে’প্তার করে।

গ্রে’প্তারকৃতরা হলেন- সুনামগঞ্জ জে’লার দোয়ারাবাজার থা’নার উস্তিংগেরগাও-এর মৃ’ত সাইদুর রহমানের ছে’লে মোজাম্মেল হক (২২), সিলেটের জৈন্তাপুর থা’নার সরখাল গ্রামের রমজান আলীর ছে’লে মো. আব্দুল করিম (২৮), সুনামগঞ্জের দিরাই থা’নার উদ্দুলপুর গ্রামের আব্দুল আজিজের ছে’লে সোহেল (২৮), কুমিল্লা জে’লার কোতয়ালি থা’নার মঙ্গলটুলী গ্রাম’র কাজী আলমগীরের মে’য়ে নিহার আক্তার (২১), সুনামগঞ্জ জে’লার সদর থা’নার পশ্চিম ফেনারবাগ গ্রামের বাবুল মিয়ার মে’য়ে রিমা (১৯), বাগেরহাট জে’লার ফকিরহাট থা’নার মানষা গ্রামের কালীদাস মজুম’দারের মে’য়ে শ্রীমতি মনি (২৬), খুলনা জে’লার দিঘলিয়া থা’নার জুংগসিয়া গ্রামের ওয়াহেদুজ্জামানের মে’য়ে আখি (২৪), চাঁদপুর জে’লার ফরিদগঞ্জ থা’নার আলগীবাজার গ্রামের মতিয়ার রহমানের মে’য়ে শান্তা (২৫), ও নোয়াখালী জে’লার সুধারাম থা’নার গাজীরখেওয়া গ্রামের নুর নবীর মে’য়ে নীলা (১৯)।

তাদেরকে সোমবার (৯ মে) আ’দালতে প্রেরণ করা হবে বলে জানিয়েছেন দক্ষিণ সুরমা থা’নার পরিদর্শক (ত’দন্ত) সুমন কুমা’র চৌধুরী।

এরআগে গত বছরের ২৭ আগস্ট তিতাস আবাসিক হোটেলে অ’ভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপের দায়ে ৫ পুরুষ ও ২ নারীকে গ্রে’প্তারে করে পু’লিশ। ওই দিন হোটেলটির ২য় তলার দুটি কক্ষ থেকে এই ৭ জনকে গ্রে’প্তার করা হয়।

এর আগে গত বছরের ১৫ জানুয়ারি এ হোটেলে অ’ভিযান চালিয়ে ৫ তরুণী ও ৯ যুবকসহ মোট ১৪ জনকে আ’ট’ক করে দক্ষিণ সুরমা থা’নাপু’লিশ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: