সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে ৭ প্রতিষ্ঠানকে ভোক্তা অধিদপ্তরের জরিমানা

সয়াবিন তেলের বাজারে অস্থিতিশীলতার সুযোগে সবধরণের মজুতদারি ও কারসাজি বন্ধে সারা দেশে একযোগে অভিযান পরিচালনা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

অধিদপ্তরের মহাপরিচালকের নির্দেশে সারা দেশের ন্যায় সিলেটেও রবিবার সকাল ১১ টা থেকে অভিযান শুরু করে সিলেট জেলা ও বিভাগীয় কার্যালয়।

অভিযানে সিলেটের কালীঘাট, কাজীরবাজার, লামাবাজার, মদীনামার্কেট, আখালিয়া ও টুকেরবাজারের তেলের ডিলারদের গোদাম ও দোকান তদারকি করা হয়।

এসময় তেল থাকা স্বত্বেও বিক্রয় না করা, অতিরিক্ত মূল্যে তেল বিক্রয় করা, ঘসামজা করে তেলের নির্ধারিত মূল্য পরিবর্তন করাসহ বিভিন্ন অপরাধে ৭ টি প্রতিষ্ঠানকে ১৬ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।

এসময় নগরীর কালীঘাট এলাকায় কোনো গোদামে তেল মজুদের প্রমাণ পাওয়া যায়নি।

ব্যবসায়ীদের দাবী তেল কোম্পানীর ডিপোগুলো থেকে পর্যাপ্ত তেল সরবরাহ করা হচ্ছে না। বিষয়টি যাছাই করতে অধিদপ্তরের পক্ষ থেকে একই দিনে ডিপোগুলোতে তদারকি অভিযান পরিচালনা করা হয়।

এসময় ডিপোগুলোর পক্ষ থেকে জানানো হয়, এ কয়েক;দিন ঈদের বন্ধ থাকার কারণে তেল সরবরাহ কিছুটা কম ছিলো। তবে আজকে থেকে তাদের কাছে পর্যাপ্ত তেল আসা শুরু হয়েছে এবং তারা নিয়মিত তেল সরবরাহ করবেন। অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আমিরুল ইসলাম মাসুদের নেতৃত্বে পরিচালিত এ অভিযানে আরো উপস্থিত ছিলেন সহকারী পরিচালক শ্যামল পুরকায়স্থ ও মো. সেলিম মিয়া।

অভিযানে সার্বিক সহেযোগিতা করেন সিলেট চেম্বার অব কামার্স এর একটি টিম, র্যা ব ৯ এর একটি টিম ও ৭ এপিবিএন এর একটি টিম। জনস্বার্থে এনধরণের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: