সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
শনিবার, ২৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে পর্যটকদের নিরাপত্তা জেলা পুলিশের বিশেষ তৎপরতা

পবিত্র ঈদুল ফিতরের ছুটি শেষে মানুষের কর্মস্থলে ফেরাকে নির্বিঘ্নি ও পর্যটকদের নিরাপত্তা নিশ্চিত করতে বিশেষ অভিযান পরিচালনা করছে সিলেট জেলা পুলিশ। জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর নির্দেশে সিলেট জেলার বিভিন্ন ট্রাফিক চেকপোস্টে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

অবৈধ ও বেপরোয়া গতির যান চলাচল নিয়ন্ত্রণে বিশেষ ব্যবস্থা গ্রহণ করেছে ট্রাফিক ও থানা পুলিশ। জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ এ বিষয়টি মাঠ পর্যায়ে সরাসরি তদারকি করছেন।

এছাড়াও প্রকৃতি কন্যা খ্যাত সিলেট জেলার বিভিন্ন দর্শনীয় স্থানে ঈদের ছুটিতে নানা বয়সী পর্যটকদের উপচে পড়া ভীড় লক্ষ্য করা যাচ্ছে। জেলার পর্যটন স্পটগুলোতে পর্যটকদের নিরাপত্তা নিশ্চিত করতে সিলেট জেলা পুলিশ ও ট্যুরিস্ট পুলিশের সমন্বয়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন করে বিশেষ নিরাপত্তা বিধানে কাজ করছে।

এবার ঈদ উল ফিতরের ছুটিতে দেশের বিভিন্ন প্রান্ত থেকে সিলেটে রেকর্ড পরিমাণ পর্যটকদের আগমন ঘটেছে। আগত পর্যটকদের নিরাপত্তা নিশ্চিত করতে পর্যটন স্পটগুলোতে ইউনিফর্ম পুলিশের পাশাপাশি সাদা পোশাকে গোয়েন্দা পুলিশের নজরদারি বৃদ্ধি করা হয়েছে।

সিলেট জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ সুপারের সার্বিক দিক-নির্দেশনায় বিশেষ কার্যক্রম তদারকি করছেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রাশাসন ও অর্থ) মোঃ মাহফুজ আফজাল, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) শাহরিয়ার বিন সালেহ, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোঃ লুৎফর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার জকিগঞ্জ সার্কেল মো: জাকির হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার, গোলাপগঞ্জ সার্কেল, পরিত্রান তালুকদার, অতিরিক্ত পুলিশ সুপার, ওসমানীনগর সার্কেল মোঃ রফিকুল ইসলাম, সহকারি পুলিশ সুপার গোয়াইনঘাট সার্কেল প্রবাস কুমার সিংহ, সহকারি পুলিশ সুপার, কানাইঘাট সার্কেল মোঃ আব্দুল করিম গণ।

সিলেট জেলা পুলিশের এমন ব্যাতিক্রমী উদ্যোগে প্রকৃতি কন্যা খ্যাত সিলেটে আসা বিভিন্ন বয়সী পর্যটকরা নির্বিঘ্নে প্রকৃতির সৌন্দর্য্য উপভোগ করছেন বলে মন্তব্য করেন পুলিশ সুপার।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: