সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নি’খোঁজ কলেজছাত্র দিনাজপুরে উ’দ্ধার

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার পর নি’খোঁজ ময়মনসিংহের আনন্দ মোহন কলেজের ইংরেজি বিভাগের শিক্ষার্থী শি’ব্বির আহমেদের (২১) খোঁজ মিলেছে। রবিবার (১৯ ডিসেম্বর) রাত দিনাজপুর থেকে তাকে উ’দ্ধার করেছে ময়মনসিংহ থা’না পু’লিশ।

সোমবার (২০ ডিসেম্বর) সকালে কোতোয়ালি মডেল থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) মো. শাহ কা’মাল আকন্দ বিষয়টি নিশ্চিত করেছেন। শি’ব্বির আহমেদ জামালপুরের মেলান্দহ উপজে’লার মাহমুদপুর ইউনিয়নে বানিয়াবাড়ী এলাকার আব্দুল্লাহ আল-ফারুকের ছে’লে।

তিনি ময়মনসিংহ শহরের মীরবাড়ি কলেজ রোড এলাকায় একটি মেস থাকতেন। গত শুক্রবার সকালে ফোন দিয়ে বাড়ি আসার কথা জানান। এর আগে ফেসবুকে কয়েকটি স্ট্যাটাস দেন। স্ট্যাটাসগুলোতে লেখা—‘আব্বু আম্মু ক্ষমা করে দিও, আজ বাড়ি যাওয়ার কথা ছিল, আপু মুশাব্বিরের প্রতি খেয়াল রাইখ’, ‘ভালো থাকবে জায়গা, সুখে থাকবে শহর’, ‘ঘর, পরিবার, জায়গা ক্ষমা করে দিও’ এবং ‘আল বিদা’।

সর্বশেষ সকাল ৭টায় বাড়িতে মোবাইল ফোনে জানান, ময়মনসিংহ থেকে ট্রেনে বাড়ি ফিরছেন। কিন্তু এরপর স্ট্যাটাস দেখে পরিবারের লোকজন তার মোবাইল ফোনে কল দেওয়ার চেষ্টা করলে বন্ধ পায়। পরে মেস ও বিভিন্ন জায়গায় খোঁজ নিয়েও পাওয়া যাচ্ছিল না। ওই দিন রাতেই কোতোয়ালি থা’নায় সাধারণ ডায়েরি (জিডি) করেন তার পরিবার। তারপর থেকে পু’লিশ আধুনিক প্রযু’ক্তি ব্যবহার করে তাকে খুঁজতে থাকে।

শি’ব্বিরের খালাতো ভাই মুত্তাছিম বিল্লাহ বলেন, ‌‌‘আম’রা আগেই বলেছিলাম সে আত্মহ’ত্যা করার মতো ছে’লে না। আল্লাহর অশেষ মেহেরবানীতে তাকে অক্ষত অবস্থায় রবিবার রাত সাড়ে ৯টায় খুঁজে পেয়েছি। অ’ভিমান করে সবার আড়ালে চলে গিয়েছিল। এ ছাড়া অন্য কিছু না।’

ওসি শাহ কা’মাল আকন্দ বলেন, শি’ব্বির মা-বাবার সঙ্গে অ’ভিমান করে দিনাজপুর চলে গিয়েছিলেন। নি’খোঁজের পর থেকে তাকে বিভিন্নভাবে খোঁজাখুঁজি শুরু করি। পরে মোবাইল ফোনের কলের সূত্র ধরে দিনাজপুরে সন্ধান মিলেছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: