সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

দুই ছেলেসহ মায়ের ইসলাম গ্রহণ

শেরপুরের নালিতাবাড়ীতে মা-ছে’লেসহ একই পরিবারের ৩ জন নিজ ধ’র্ম ত্যাগ করে ইস’লাম গ্রহণ করেছেন।

মঙ্গলবার (৪ অক্টোবর) বিকেলে একজন মা’ওলানার কাছে গিয়ে কালেমা পড়ে এবং কোর্টে এফিডেভিটের মাধ্যমে তারা সনাতন ধ’র্ম ত্যাগ করে ইস’লাম ধ’র্ম গ্রহণ করেন।

তারা হলেন- নালিতাবাড়ী পৌর শহরের গড়কান্দা মহল্লার মৃ’ত খগেন বিশ্বা’সের স্ত্রী’ সবিতা রানী, তার ছে’লে জয় ও বিজয়। বর্তমানে তারা নিজেদের নাম রেখেছেন আছিয়া বেগম, মোহাম্ম’দ হাসান ও মোহাম্ম’দ হোসাইন।
এ বিষয়ে নওমু’সলিম আছিয়া বেগম জানান, ইস’লাম ধ’র্ম আমা’র অনেক আগে থেকেই ভালো লাগতো। প্রতিবেশীদের মু’সলমানদের বিভিন্ন অনুষ্ঠান দেখে আমা’রও ইস’লাম ধ’র্ম গ্রহণ করতে মন চাইতো। ছে’লে বিজয় ইস’লাম ধ’র্ম গ্রহণ করছে শুনে আমি এবং আমা’র অন্য ছে’লে জয়কে নিয়ে রাজি হই ইস’লাম ধ’র্ম গ্রহণ করতে।

এ বিষয়ে মোহাম্ম’দ হোসাইন (বিজয়) জানান, কারো প্র’রোচনায় ইস’লাম ধ’র্ম গ্রহণ করিনি। আমি অনেক দিন থেকেই ইস’লাম ধ’র্ম গ্রহণের জন্য নিজে নিজেই খতনা করেছি। মঙ্গলবার আমা’র মা ও ভাইকে নিয়ে আ’দালতের মাধ্যমে এবং কালেমা পড়ে ইস’লাম ধ’র্ম গ্রহণ করেছি।

বিষয়টি নিশ্চিত করে শেরপুর জজকোর্টের আইনজীবী অ্যাডভোকেট মেরাজ উদ্দিন জানান, প্রয়াত খগেন বিশ্বা’সের স্ত্রী’ সবিতা রাণী বিশ্বা’স ও তার দুই ছে’লে স্বেচ্ছায় আমা’র কাছে এসে তাদের সনাতন ধ’র্ম ত্যাগ করে ইস’লাম ধ’র্ম গ্রহণ করেছেন। আমি তাদের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আ’দালতের বিচারক মো. মেহেদী হাসানের মাধ্যমে এফিডেভিট সম্পন্ন করেছি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: