সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ২৫ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ইসলামের প্রচার ও প্রসারে কাজ করছে : এড. নাসির খান

সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মো. নাসির উদ্দিন খান বলেছেন, প্রবাসীরা আমাদের আত্মার আত্মীয়। মহান মুক্তিযুদ্ধ থেকে শুরু করে সকল সংগ্রাম, প্রাকৃতিক দুর্যোগ কিংবা দুঃসময়ে তাঁরা আমাদের পাশে দাঁড়িয়েছেন। সরকারের পাশাপাশি এলাকার আর্থ-সামাজিক উন্নয়ননেও তাদের অবদান অনস্বীকার্য। তিনি বলেন, মানুষের কল্যাণ ও ভালো কাজ করলে আল্লাহর সন্তুষ্টি অর্জন করা সম্ভব। এজন্য তিনি আল্লাহর ঘর মসজিদ নির্মাণে বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

বুধবার (২১ ডিসেম্বর) দুপুর ১২ টায় সিলেট জেলা পরিষদ সম্মেলন কক্ষে বিয়ানীবাজারের ইনাম কেন্দ্রীয় জামে মসজিদ নির্মাণে তিলপাড়া ইউনিয়ন ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্ট ইউকে’র অনুদানের সাড়ে ৭ লক্ষ টাকার চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ইসলামের প্রচার ও প্রসারে কাজ করছে। দেশের প্রত্যেক উপজেলায় আধুনিক স্থাপত্যের একটি করে বহুতল মসজিদ নির্মাণ করা হচ্ছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশ স্বাধীনের পর ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা ও বিশ্ব ইজতেমার জন্য জায়গা বরাদ্দ দেন। তিনি বৈশ্বিক এ অর্থনৈতিক মন্দা চলাকালে সরকারের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে প্রবাসীদের সার্বিক সহযোগিতা কামনা করেন। এমনকি মহতি কাজে এগিয়ে আসায় তিলপাড়া ইউনিয়ন ট্রাস্টের সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

বংলাদেশ সেন্টার লন্ডনের প্রধান ট্রেজারার ও ট্রাস্টের সাবেক সভাপতি মামুন রশীদের সভাপতিত্বে এবং সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ছাদেক আহমদ আজাদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মতিউর রহমান, লন্ডন বারা টাওয়ার হ্যামলেটস এর কেবিনেট মেম্বার অব ইনভাইরনমেন্ট কাউন্সিলর কবির হোসাইন, যুক্তরাজ্য জাতীয় শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবক মো. আলতাফ হোসেন, এডভোকেট আতিকুল হক, তিলপাড়া ইউপি সদস্য মো. আনা মিয়া, ইউপি সদস্য হোসেন আহমদ, জেলা যুবলীগ নেতা আহমদ হোসেন খান, ইনাম কেন্দ্রীয় জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি ইউপি সদস্য আতাউর রহমান, সাধারণ সম্পাদক কয়েস উদ্দিন, সদস্য শফিক আহমদ প্রমুখ।

পরে প্রধান অতিথি এডভোকেট নাসির উদ্দিন খান মসজিদ কর্তৃপক্ষের হাতে অনুদানের চেক তুলে দেন। এর আগে অতিথিদের অনুরোধের পরিপ্রেক্ষিতে তিনি ইনাম কেন্দ্রীয় জামে মসজিদ নির্মাণে জেলা পরিষদের পক্ষ থেকে ৩ লক্ষ টাকা অনুদান ঘোষণা করেন।
এদিকে, অনুষ্ঠান সফলভাবে সম্পন্ন হওয়ায় উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিলপাড়া ইউনিয়ন ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্ট ইউকে’র সভাপতি আব্দুল আলীম ও সাধারণ সম্পাদক জুবের আহমদ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: