সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

স্ত্রী চলে যাওয়ায় ভারসাম্যহীন, ৫ বছর ধরে শিকলবন্দী যু্বক

স্ত্রী’ চলে যাওয়ায় মানসিক ভা’রসাম্য হারিয়ে পাঁচ বছর ধরে ঘরে শিকলবন্দী হয়ে আছেন জয়নাল হোসেন তুহিন (২৯) নামের এক যুবক। তুহিন বরগুনা সদর উপজে’লার বুড়িরচর ইউনিয়নের সুরেশ্বর বাজার এলাকার আবদুল জব্বারের ছে’লে।স্থানীয় ও ভুক্তভোগীর স্বজনরা জানান, ২০১৩ সালে নিজের পছন্দে বিয়ে করেন তুহিন। মা-বাবা, স্ত্রী’ নিয়ে আনন্দেই দিন কা’টাচ্ছিলেন তুহিনের। বিয়ের পর বরিশালের একটি প্রতিষ্ঠানে কম্পিউটার অ’পারেটর পদে চাকরি হয় তার। ফলে বরিশালেই থাকতে হত তাকে।

২০১৭ সালের কোনো কারণ ছাড়া ডিভোর্স দিয়ে স্ত্রী’ বাবার বাড়ি চলে যায়। খবর পেয়ে তুহিন বাড়ি চলে আসেন। ঘরে ঢুকে দরজা-জানালা বন্ধ করে আসবাবপত্র ভাঙচুর করতে থাকেন। পরে স্বজনরা দরজা ভেঙে অ’জ্ঞান অবস্থায় তুহিনকে উ’দ্ধার করেন। এরপর থেকেই তুহিন অস্বাভাবিক আচরণ করতে শুরু করে।

জিনে ধরেছে মনে করে বেশ কয়েকজন ওঝার শরণাপন্ন হন তুহিনের বাবা-মা। তাদের পরাম’র্শে পুনরায় বিয়ে করান তাকে। তারপরও সুস্থ হয়নি তুহিন। ফলে দ্বিতীয় স্ত্রী’ও বাবার বাড়িতে থাকেন।তুহিনের মা সুফিয়া বেগম জানান, টাকার অভাবে ছে’লেটার কোনো চিকিৎসা করাতে পারছিনা। তাই বাধ্য হয়ে তাকে বেঁধে রাখতে হয়। ছাড়া পেলে ঘরবাড়ি ভাঙচুর করে। সরকার এত মানুষকে সহায়তা দেয় আমাদের চোখে পড়েনা।

এ বিষয়ে তুহিনের বাবা আবদুল জব্বার বলেন, আমা’র চার মে’য়ে দুই ছে’লে। মে’য়েরা সবাই শশুরবাড়ি থাকে। আর বড় ছে’লে স্ত্রী’-সন্তান নিয়ে আলাদা থাকে। আমা’র ছোট ছে’লে তুহিন পাঁচ বছর ধরে পাগল। লোকজনের কাছ থেকে খাবার চেয়ে এনে জীবন চালাই। এখন পর্যন্ত সরকারি-বেসরকারি কোনো সহায়তাই পাইনি।

বুড়িরচর ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মইনুদ্দিন ময়না জানান, আগে ভালো ছিল তুহিন। কম্পিউটার অ’পারেটর পদে চাকরি করত। হঠাৎ স্ত্রী’ তাকে তালাক দিয়ে চলে যাওয়ায় ভীষণভাবে মানসিক আ’ঘাত পায়। এরপর থেকে তার এ হাল।বরগুনা উপজে’লা সমাজসেবা কর্মক’র্তা আনিসুর রহমান বলেন, চিকিৎসকের ব্যবস্থাপত্র নিয়েই তার কার্ডের ব্যবস্থা করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: