সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১ খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে প্রতারনায় বিয়ে, পাষণ্ড স্বামী নষ্ট করেছেন ৩ সন্তান

জাল কাবিন তৈরি করে এক নারীকে বিয়ে করে ৫ বছর একসঙ্গে করেছেন সংসার। তবে কোনোদিন দেননি স্ত্রী’র ম’র্যাদা। নষ্ট করেছেন গর্ভের তিন-তিনটি সন্তান।

একপর্যায়ে প্রতিবাদ করা শুরু করেন ওই নারী। দাবি করেন স্ত্রী’র ম’র্যাদা এবং চতুর্থ বাচ্চাকে নষ্ট করতে না দিয়ে দেখান পৃথিবীর আলো। মা’মলা করেন আ’দালতে, পৃথকভাবে অ’ভিযোগ করেন পু’লিশ প্রশাসনের কাছে। অবশেষে বিদেশে পালানোর আগমুহুর্তে শুক্রবার (১ অক্টোবর) স্বামীরূপী এ প্রতারককে গ্রে’প্তার করেছে পু’লিশ।

গ্রে’প্তারকৃত তাজ উদ্দিন রনি (৪০) সিলেটের গো’লাপগঞ্জ উপজে’লার চন্দরবাজার এলাকার কালিঢহর গ্রামের হাজি নুরুল হকের ছে’লে। তিনি নগরীর এয়ারপোর্ট থা’নাধীন চৌকিদেখি এলাকার আঙ্গুর মিয়া গলির একটি বাসায় প্রথম স্ত্রী’ ও ওই স্ত্রী’র ঘরের সন্তানদের নিয়ে থাকেন। রনি একজন চালব্যবসায়ী।

পু’লিশ ও ভিকটিমের বর্ণনা সূত্রে জানা গেছে, প্রথম স্ত্রী’ ও ৩ সন্তানের কথা গো’পন করে ২০১৭ সালে নগরীর মঝুম’দারী এলাকার বাসিন্দা সুলতানা আক্তার লুবনার (৩২) সঙ্গে প্রে’মের স’ম্পর্ক গড়ে তুলেন বিবাহিত তাজ উদ্দিন রনি। নানা প্রলো’ভনে তিনি গো’লাপগঞ্জে নিয়ে গিয়ে বিয়ে করেন লুবনাকে। তবে সে বিয়ের কোনো কাবিন পরবর্তীতে লুবনা সংগ্রহ করতে পারেননি। বিয়ের পর জানতে পারেন, রনি বিবাহিত এবং প্রথম স্ত্রী’র গর্ভে তার ৩টি সন্তানও রয়েছে। সবকিছু জানতে পেরে ভেঙে পড়েন লুবনা। কিন্তু রনিকে ভালোবাসেন তাই সবকিছু মেনে নিয়ে সঠিক কাবিননামা’র মাধ্যমে শরিয়ত মোতাবেক বিবাহবন্ধনে আবদ্ধ হতে রনিকে চাপ দিতে শুরু করেন তিনি। লূবনার পীড়াপিড়িতে ২০২০ সালে নগরীর বালুচর এলাকার এক কাজি দিয়ে ভু’য়া কাবিন নামা তৈরি করে লুবনার সঙ্গে আবারও বিয়ের নাট’ক করেন রনি। পরবর্তীতে বিষয়টি বুঝতে পেরে চলতি বছরের ফেব্রুয়ারিতে আ’দালতে মা’মলা করেন লুবনা। পৃথক অ’ভিযোগ দায়ের করেন সিলেট মেট্রোপলিট পু’লিশ (এসএমপি) কমিশনার বরাবরে।

এদিকে, ভু’য়া কাবিন ও স্ত্রী’র ম’র্যাদা না দেয়া নিয়ে রনি ও লুবনার মনোমলিন্য লেগেই থাকতো। রনির চাপে বাধ্য হয়ে ৫ বছরে গর্ভের তিন-তিনটি সন্তান নষ্ট করেন লুবনা। তবে চতুর্থ বাচ্চা নষ্ট করতে দেননি তিনি। এ নিয়ে রনির সঙ্গে চূড়ান্ত ঝগড়া হয় এবং তাকে বেধড়ক মা’রধরও করেন রনি। সেসময় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে চিকিৎসা নিয়ে সুস্থ হন লুবনা।

অ’পরদিকে, লুবনাকে হয়’রানি করতে তার বি’রুদ্ধে হু’মকি-ধমকি প্রদানের অ’ভিযোগ করে মা’মলা দায়ের করেন রনি। সে মা’মলায় জামিনে আছেন লুবনা। এই অবস্থায় বিদেশ যাওয়ার পরিকল্পনা করেন রনি। খবর পেয়ে শুক্রবার সন্ধ্যায় চৌকিদেখির বাসা থেকে এয়ারপোর্ট থা’নার একদল পু’লিশ তাকে গ্রে’প্তার করে। পরে শনিবার (২ অক্টোবর) আ’দালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

ভিকটিম লুবনা সিলেটভিউ-কে বলেন, বিয়ের পর থেকে আমা’র সঙ্গে নানা প্রতারণা করে আসছে রনি। আমা’র গর্ভের ৩টি বাচ্চা নষ্ট করেছে। ব্যবসার কথা বলে হাতিয়ে নিয়েছে ১৩ লাখ টাকা। আমি তার কঠোর শা’স্তি চাই।

এ বিষয়ে এয়ারপোর্ট থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) খান মুহাম্ম’দ মাইনুল জাকির শনিবার সন্ধ্যায় সিলেটভিউ-কে বলেন, রনির বি’রুদ্ধে পৃথক দুটি মা’মলা দায়ের করেছেন লুবনা। এর মধ্যে ধ’র্ষণ মা’মলায় গতকাল (শুক্রবার) রনিকে গ্রে’প্তার করেছে পু’লিশ। আজ (শনিবার) তাকে কারাগারে প্রেরণ করেছেন আ’দালত।

তিনি বলেন, লুবনার অ’ভিযোগ- জাল কাবিন তৈরি করে তার সঙ্গে প্রতারণা করেছেন রনি। তার গর্ভের ৩টি বাচ্চা নষ্ট করা হয়েছে। এছাড়াও লুবনার কাছ থেকে ব্যবসার কথা বলে ১৩ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন রনি। এ সংক্রান্ত কাগজপত্র তিনি দাখিল করেছেন। ত’দন্তসা’পেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 191
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    191
    Shares

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: